• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘‌ডার্লিংস’‌ অভিনেত্রী শেফালি শাহ কোভিড পজিটিভ, বাড়িতেই রয়েছেন আইসোলেট

Google Oneindia Bengali News

দেশজুড়ে করোনা ভাইরাসের প্রকোপ ফের দেখা দিয়েছে। '‌ডার্লিংস'‌ অভিনেত্রী শেফালি শাহ এই মারণ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই খবর শেয়ার করেছেন। অভিনেত্রী এখন আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন।

‘‌ডার্লিংস’‌ অভিনেত্রী শেফালি শাহ কোভিড পজিটিভ

শেফালি তাঁর সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে বলেছেন, '‌আমি কোভিড-১৯ পজিটিভ। আমি দ্রুত নিজেকে আইসোলেট করে নিয়েছি এবং বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছি। আমি সব ধরনের সুরক্ষা নিয়ম মেনে চলছি চিকিৎসকের পরামর্শে। আমি সকলকে অনুরোধ করছি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা দয়া করে টেস্ট করিয়ে নিন। সকলের ভালোবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ।' শেফালির করোনা হওয়ার খবর শুনে তাঁর একাধিক ইন্ডাস্ট্রির বন্ধু তাঁর দ্রুত আরোগ্য কামনা করে কমেন্ট করেছেন।

শেফালি শাহ বর্তমানে '‌ডার্লিংস'‌ সিনেমার সফলতা উপভোগ করছেন। এই সিনেমায় আলিয়া ভাটের মায়ের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী। এছাড়াও প্রধান চরিত্রে দেখা গিয়েছে বিজয় বর্মাকে। নেটফ্লিক্সে এই সিনেমাটি স্ট্রিমিং হচ্ছে। শেফালি শাহের শামসু আনসারি দারুণ প্রশংসিত হয়েছে। আলিয়া ভাটের এটি প্রথম প্রযোজনা। বলিউডে শেফালি শাহ একজন দক্ষ অভিনেত্রী হিসাবে পরিচিত। একাধিক সিনেমায় তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে।

কাজের দিক থেকে শেফালি শাহের বহু-প্রতীক্ষিত ওয়েব সিরিজ '‌দিল্লি ক্রাইম সিজন ২'‌ মুক্তির অপেক্ষায় রয়েছে। নেটফ্লিক্সে ২৬ জানুয়ারি প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে। এই সিরিজে শেফালিকে আরও একবার ডিসিপি বর্তিকা সিং হিসাবে দেখা যাবে, যিনি তাঁর টিম নিয়ে দিল্লির অপরাধ দমনে নামবেন। ‌

English summary
Bollywood actress Shefali Shah is infected with coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X