• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাঙালির প্রিয় ভানু বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন টলিউডের এই অভিনেতা

Google Oneindia Bengali News

‌'‌অচেনা উত্তম'‌-এ মহানায়ক উত্তম কুমারের পর ফের স্বর্ণযুগের এক কিংবদন্তী অভিনেতার চরিত্রে অভিনয় করতে চলেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার তাঁকে দেখা যাবে বাঙালির খুবই প্রিয় অভিনেতা ভানু বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে। পরিচালক সায়ন্তন ঘোষাল ভানু বন্দ্যোপাধ্য়ায়কে নিয়ে ছবি বানাতে চলেছেন। ভানু বন্দ্যোপাধ্যায়ের ১০১ তম জন্মদিন উপলক্ষেই পরিচালকের এই ভাবনা।

ভানু বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সিনেমা

পরিচালকের ভাবনা অনুযায়ী তিনি ভানু বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বানাতে চলেছেন '‌যমালয়ে জীবন্ত ভানু'‌, যেখানে ভানু বন্দ্যোপাধ্যায়ের অভিনয় আজও সকলের মনের মণিকোঠায় জ্বলজ্বল করছে। আর সেই চরিত্রে পরিচালকের প্রথম পছন্দ শাশ্বত চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই অতনু বসুর 'অচেনা উত্তম' ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়কে মহানায়ক উত্তম কুমারের চরিত্রে দেখা গিয়েছে। এছাড়াও কমলেশ্বর মুখোপাধ্যায়ের 'মেঘে ঢাকা তারা' ছবিতে পরিচালক ঋত্বিক ঘটকের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর বাংলা সিনেমার আরেক স্তম্ভ ভানু বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে কাজ করবেন অভিনেতা।

পরিচালক সায়ন্তন ঘোষাল ইতিমধ্যেই দর্শককে কিছু হিট ছবি ও সিরিজ দিয়েছেন। গোরা, ইন্দু, স্বস্তিক সঙ্কেত, লাল বাজার-এর মতো সিরিজ দর্শকরা বেশ পছন্দ করেছে। অন্যদিকে শাশ্বত বন্দ্যোপাধ্যায়ের অভিনয়ের তুলনা কোনওভাবেই করা যায় না। তিনি যে কোনও চরিত্রেই নিজেকে ছাঁচে ফেলে দিতে পারেন। টলিউডের পর অভিনেতা বলিউডেও পা জমিয়েছেন। '‌কাহানি'‌র বব বিশ্বাসকে এখনও দর্শক কিন্তু ভুলতে পারেননি। তাই ভানুর চরিত্রও যে যথাযথ লোকের কাছে পড়েছে, তা বলাই বাহুল্য। সামনের বছর থেকে এই সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।

এই ছবিটি ছাড়াও সায়ন্তনের দুটো ছবি 'টেনিদা' ও 'হীরক গড়ের হীরে' একেবারে মুক্তির অপেক্ষায়। এছাড়া সদ‌্য তিনি ঋত্বিক চক্রবর্তী ও শ্রাবন্তীকে নিয়ে 'রবীন্দ্র কাব‌্যরহস‌্য' ছবিটির শুটিং শেষ করেছেন। এই তিনটি ছবি ছাড়াও সায়ন্তন পরিচালিত সিরিজ 'রক্তকরবী' জি ফাইভ-এ আসার অপেক্ষায় রয়েছে। তবে এই মুহূর্তে পরিচালকের মনোযোগ পুরোপুরি 'যমালয়ে জীবন্ত ভানু'-কে ঘিরেই।

পার্টিতে সোনালী ফোগতকে জোর করে মাদক খাওয়ানো হয় ‌, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ গোয়া পুলিশেরপার্টিতে সোনালী ফোগতকে জোর করে মাদক খাওয়ানো হয় ‌, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ গোয়া পুলিশের

English summary
Actor Saswata Chatterjee will be seen in the role of Bhanu Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X