• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ধকধক' জুটি অনিল-মাধুরী ফিরিয়ে আনলেন ৯০-র নস্টালজিয়া!কেমন হল 'টোটাল ধামাল'

Rating:
2.0/5
Star Cast: অজয় দেবগন, অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, জাভেদ জাফরি, আরশাদ ওয়ার্সি
Director: ইন্দ্র কুমার

নব্বইয়ের দশকের অন্যতম হিট 'ধকধক' জুটি অনিল -মাধুরীর। একাধিক ফিল্মে এই দুই তারকার গ্ল্য়ামারেই মাত হয়েছিল দর্শক। সেই নব্বইয়ের নস্টালজিয়াই এবার ফের একবার ফিরিয়ে আনল 'টোটাল ধামাল'। অজয় দেবগন, জাভেদ জাফরি, আরশাদ ওয়ার্সি , অনিল, মাধুরী অভিনীত এই মাল্টি স্টারকাস্টের ছবি কেমন হল জেনে নেওয়া যাক।

ছবির চিত্রনাট্য

ছবির চিত্রনাট্য

গান থেকে অ্যাকশন সমস্ত কিছু রসদ রাখা হয়েছিল অজয় দেহবগনের টোটাল ধামাল ছবিতে। ছবিতে এক গুজরাতি স্বামীর মারাঠি স্ত্রী হিসাবে অভিনয় করতে দেখা গিয়েছে অনিল কাপুর ও মাধুরী দীক্ষিতকে। 'ধামাল'এর মতো এখানেও বিভিন্ন চরিত্ররা একজোট হয়েছে লোভের জালে। গুড্ডু (অজয় দেবগন),পিন্টু (মনোজ পাওয়া), জনি লিভার (সঞ্জয় মিশ্র),অবিনাশ (অনিল কাপুর),বিন্দু (মাধুরী)রে একজোট হয়েছেন এক বিশেষ উদ্দেশে।কিন্তু সেই উদ্দেশ্য কি শেষমেশ সফল হয়? উত্তর দিচ্ছে 'টোটাল ধামাল'।

পরিচালনা

পরিচালনা

ছবির গল্পকে জমজমাট করার আয়োজনে অনেক কিছুই ছিল। তবে সেই সমস্ত রসদ দুর্বল চিত্রনাট্যের কোপে উধাও হয়ে গিয়েছে। ইন্দ্র কুমারের এই ছবির পরতে পরতে হাসির সংলাপ থাকলেও , সংলাপ আর গল্পের নিউক্লিয়াস খুব একটা খাপ খায়নি।

অভিনয়

অভিনয়

মাল্টিস্টারকাস্টের ছবিতে গল্প যেভাবে চাপা পড়ে যায় 'টোটাল ধামাল' এর ক্ষেত্রেও তাই ঘটেছে। মাধুরীর অভিনয় থেকে গ্ল্যামার এই ছবির সম্পদ হলেও অরশদ ওয়ার্সি, অজয় দেবগনরা নজর কেড়েছেন সাধ্যমত। স্ক্রিপ্ট অনুযায়ী, অনিল কাপুর স্ক্রিন প্রেজেন্স বেশি পেলেও, ছবির চরিত্রের দুর্বলতার শিকার হয়েছেন তিনি।

'ধামাল' কোন পথে?

'ধামাল' কোন পথে?

একাধিক অভিনেতা অভিনেত্রী আর তাঁদের স্টারডামেই কার্যত নষ্ট হয়ে গিয়েছে 'টোটাল ধামাল' ছবির আসল মজা! তবে ফের একবার অনিল মাধুরী জুটির 'ধকধক' নস্টালজিয়ার ছোঁয়া পেতে চাইলে এই উইকেন্ডে দেখা আসতে পারেন 'টোটাল ধামাল'।

English summary
Total Dhamaal movie review, Ajay Devgn, Madhuri Dixit film gives ‘90s nostalgia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X