• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দাম্পত্যের 'দায়িত্ব' কি সুখ কাড়তে পারে! বাস্তবের কাহিনি বলল প্রিয়ঙ্কা-ফারহানের 'দ্য স্কাই ইজ পিঙ্ক'

  • |

পরিচালক সোনালী বসু বেশ কয়েকবছর আগে এক মর্মান্তিক দুর্ঘটনায় হারিয়েছিলেন নিজের সন্তানকে। ছেলে ঈশানের তখন মাত্র ১৬ বছর বয়স। বড় ছেলে ঈশানকে হারানোর ৯ বছর পর 'দ্য স্কাই ইজ পিঙ্ক' এ আরও এক বাস্তব ছবি তুলে ধরেছেন পরিচালক। ফারহান আখতার, প্রিয়ঙ্কা চোপড়া , জায়রা ওয়াসিম অভিনীত এই ছবি গল্প বলেছে 'মনের', 'দাম্পত্যের',.. আর 'দাম্পত্য' নামক শরীরে যে 'মন ' থাকে তার..।

চিত্রনাট্য

চিত্রনাট্য

এই ঘটনা শুরু আয়শার (জায়রা) কাহিনি দিয়ে। যার কণ্ঠস্বর দিয়েই উঠে আসে তাঁর বাবা মায়ের প্রেম কাহিনি থেকে দাাম্পত্য জীবন। মা অদিতিক (প্রিয়ঙ্কা) আর বাবা নীরেনকে আয়শা 'মুজি ' আর' প্যান্ডা 'বলে ডাকে। আর পরিবারে রয়েছে আয়েশার ভাই। হাসি, খুশি এই পরিবারের মধ্যে অদিতি আর নীরেনের প্রাণ ভ্রমরা দুই ছেলে মেয়ে। তবে সেই পরিবারেই সংকটের মেঘ দেখা দেয় মেয়ের সেভার কম্বাইন্ড ইমিউনো ডেফিসিয়েন্সি ঘিরে। যে রোগে তাঁদের প্রথম সন্তান তানিয়াও মারা যায়। কঠিন ব্যধি সুখের সংসারে উঁকি মারতেই দাম্পত্য প্রেমেও বড় ধাক্কা লাগে। কোথাও গিয়ে পারস্পরিক 'প্রেম' দায়িত্ববোধের দড়িতে নিজেকে ফাঁস দিতে থাকে। আর এই সুখ-আর সংকটের মধ্যেই দানা বাঁধে ছোট ছোট কিছু অনুভূতি। যে অনুভূতির গল্প বলেছে 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'।

অভিনয়

অভিনয়

এই ছবিতে শুধু গল্পই নয়, অভিনয়ও একটি সম্পদ। শুধু ফারহান কিম্বা প্রিয়ঙ্কার স্টারডমই নয়, তাঁদের অভিনয় দক্ষতার 'অউরা' যেন ঠিকরে বেরিয়েছে এই ছবি জুড়ে। আলাদাভাবে বলতে হয় জায়রার কথা। বলিউডে সম্ভবত 'দ্যা স্টাই ইজ পিঙ্ক' ই তাঁর শেষ ছবি। আর তাতেই এই কাশ্মীরি কন্যা মাত করেছেন।

পরিচালনা

পরিচালনা

গুলজারের লেখা গান এই ছবির আলাদা আকর্ষণ হলেও এই ছবিতে নজর কেড়েছেন 'পরিচালক' সোনালী বসু। কিছু সাদামাটা চরিত্র দিয়ে এভাবে অনুভূতির রঙে যে চিত্রনাট্য জু়ডে খেলা যায়, তা আরও একবার প্রমাণ করেছেন বঙ্গতনয়া। 'মার্গারিটা উইথ এ স্ট্র' কিংবা 'আমু' র পর , ফের একবার অনবদ্য উপহার নিজের দর্শককে দিলেন সোনালী।

[ অমিতাভের সঙ্গে তাঁর বাবা হরিবংশের এককালে ঝগড়া হয়েছিল চরম! স্টারের জন্মদিনে ফিরে দেখা স্মৃতির পাতা]

English summary
The Sky is Pink Reviw: Priyanka Chopra ,Farhan Akhtar Film is Must watch story.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X