• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুজরাত দাঙ্গা থেকে প্রধানমন্ত্রিত্ব পর্যন্ত মোদী সফর কতটা কঠিন ছিল! জানাচ্ছে বিবেকের ছবি

সানি দেওল অভিনীত 'গদর' ছবি মনে আছে! খানিকটা সেই ছাঁচেই 'পিএম মোদী' ছবিটি ফেলতে চেয়েছিলেন পরিচালক উমং কুমার। তবে সেই পর্যায়ের সংলাপ আর প্রাণবন্ত অভিনয়ের অভাবে প্রথম শট থেকেই বিবেক ওবেরয় অভিনীত এই ছবি মুখ থুবড়ে পড়েছে।

চিত্রনাট্য

চিত্রনাট্য

ছবির গল্প শুরু হয়েছে মোদীর ছোটোবেলা থেকে। যেখানে দেখানো হয়েছে, ছোট্ট মোদী কীভাবে 'আদর্শ বালক' হয়ে বড় হয়েছেন। চায়ের দোকানে কাজের পাশাপাশি দেশাত্মবোধ উদ্বুদ্ধ হয়ে মোদী কীভাবে নিজের জীবনধারা নিজেই ঠিক করে ফেলেছিলেন। পরবর্তীকালে আরএসএস প্রচারক থেকে কীভাবে বিজেপিতে তাঁর যোগ দান হয়েছিল সমস্তটাই তুলে ধরেছে ছবি। এরপরই আসে গুজরাত দাঙ্গার ঘটনা। সেখান থেকে মানুষের বিশ্বাস জিতে নিয়ে প্রধানমন্ত্রী হওয়ার মাঝে কীভাবে মোদীর দিন কেটেছিল, সেই লড়াইটাও তুলে ধরে 'পিএম মোদী'।

অভিনয়

অভিনয়

বিবেক ওবেরয়কে ঘিরে এই ছবি নিয়ে খানিকটা হাইপ তৈরি হলেও, ছবিতে নতুন করে কোনও ছাপ ফেলতে পারেননি বিবেক। অনেকাংশেই ছবিতে মোদীর মা হীরাবেনের ভূমিকায় ছাপ ফেলে দিয়েছেন জরিনা ওয়াহাব। তবে গোটা ছবি জুড়ে বাকি অভিনেতারা কোনও চমক দিতে পারেননি।

সবশেষে

সবশেষে

বহু দিনের টালবাহানা, তারপর শেষমেশ ছবি মুক্তি। ছবি ঘিরে একাধিক বিতর্ক। তারপর মুক্তি পায় 'পিএম মোদী'। তবে ছবি ঘিরে যে উচ্ছ্বাস ,উন্মাদনা প্রথমের দিকে দেখা গিয়েছিল, ছবি গল্প বলার ধরন আর অভিনয় সেই উচ্ছ্বাসকে কার্যত নামিয়ে দিয়েছে।

English summary
PM Narendra Modi Movie Review: The Bland Storytelling and Vivek fails to impress.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X