• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাসওয়ার্ড রিভিউ: দেব-পরম যুগলবন্দিতে সাইবার ক্রাইমের রুদ্ধশ্বাস গল্পে কোন 'সতর্ক'-বার্তা উঠে এলো

  • |

Rating:
3.0/5
Star Cast: দেব, রুক্মিণী, পরমব্রত, পাওলি
Director: কমলেশ্বর মুখোপাধ্যায়

'সাইবার ক্রাইম'। শব্দটা যতটা সহজ শুনতে লাগে, ঠিক ততটাই বিস্তৃত এর জটাজাল। ইন্টারনেটের জমানায় জীবন সহজতর হতে গিয়ে মানুষ আন্তর্জালের নাগপাশে কতটা জর্জরিত হয়ে গিয়েছে ,তা নিয়ে নিত্যদিন বহু খবরই উঠে আসে। আর সেই নেট-অপরাধ-সাম্রাজ্যেরই আরও এক শব্দ 'ক্রিপ্টো ক্রাইম'। যা নিয়ে পুজোর মরশুমে এসেছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি 'পাসওয়ার্ড'। দেব-পরমব্রতর প্রথমবার যুগলবন্দিতে ছবি ঘিরে পারদ আজ মুক্তির দিন থেকেই তুঙ্গে রয়েছে।

'পাসওয়ার্ড'-এর নিউক্লিয়াস!

'পাসওয়ার্ড'-এর নিউক্লিয়াস!

আন্তর্জাতিক সাইবার সন্ত্রাস নিয়ে তৈরি হয়েছে কমলেশ্বরের ফিল্মের চিত্রনাট্যের নিউক্লিয়াস। টানটান অ্যাকশনে ঠাসা এই গল্পে ইসমালভ (পরমব্রত) ও রোহিত (দেব) এর রুদ্ধশ্বাস লড়াইই ইউএসপি। ছবিতে দেখানো হয়েছে অ্যান্টি সাইবার সেলের প্রধান রোহিত দাশগুপ্ত এথিক্যাল হ্যাকারদের সঙ্গে নিয়ে তৈরি করেছেন একটি বিশেষ দল। যার খবর প্রশাসনের কাছ থেকে লুকনো হয়েছে। এদের একটাই লক্ষ্য আন্তর্জাতিক সাইবার সন্ত্রাসের ডেরা 'অনিয়ন' গ্যাংকে খতম করা। যার কিং পিন ইসমলভ ও তাঁর স্ত্রী মারিয়াম (পাওলি)।

দেব- কমলেশ্বর 'অ্যামাজন ম্যাজিক'!

দেব- কমলেশ্বর 'অ্যামাজন ম্যাজিক'!

দেব-কমলেশ্বর জুটি মানেই 'অ্যামাজন অভিযান' এর সাফল্যের স্মৃতি উস্কে যাওয়া। চেনা ঘরানার বাইরে কমলেশ্বর এবারেও মাত করেছেন ছবির গল্প বলার ধরনে। তবে, পুঙ্খানুপুঙ্খ বর্ণনার নিরিখে কমলেশ্বর খানিকটা পিছিয়ে পড়েছেন। অনেক জায়গাতেই ছবিতে অসঙ্গতি ধরা পড়েছে।

'পাসওয়ার্ড'-এ পাশ-ফেল কারা?

'পাসওয়ার্ড'-এ পাশ-ফেল কারা?

প্রথমবার পরম- দেব জুটি বাংলা ছবিতে। দুই ভিন্ন ঘরানার ছবির অভিনেতা 'পাসওয়ার্ড' এ কার্যত জমিয়ে রেখেছিলেন। তবে পরমব্রতর পরিণত অভিব্যক্তি, সংলাপের মাঝের হালকা 'পজ'এর নৈপুণ্যের কাছে দেব অবশ্যই খানিকটা ম্লান ছিলেন। কিন্তু, অ্যাকশনে ঠাসা ছবিতে দেব নিজের চেনা পিচে ছিলেন 'সচিন'! অন্যদিকে, পাওলি আলাদা করে নজর কেড়েছেন 'পাসওয়ার্ড'-এ। পরিণত লেগেছে রুক্মিনীকেও। অদ্রিত এই ছবির অন্যতম আবিষ্কার হিসাবে প্রমাণিত হয়েছেন।

English summary
Passwaord Bengali Film 2019 Movie Review, Dev's dazzles in Durga Puja.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X