• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মিত্রোঁ'... কেমন হল জ্যাকি-কৃতিকার ছবি! গল্প মূলত কাকে নিয়ে

Rating:
2.5/5
Star Cast: কৃতিকা কামরা, জ্যাকি ভাগনানি
Director: নীতিন কক্কর

ফিল্মের নামে খানিকটা রাজনৈতিক গন্ধ থাকলেও, ফিল্মের গল্পে তার কোনও উল্লেখও নেই! নতন প্রজন্মর কিছু নতুন নতুন সমস্যাকে মজার মোড়কে ফেলে গল্প বলেছে 'মিত্রোঁ'। টেলি অভিনেত্রী কৃতিকা কামরা এই ছবির মাধ্যমে পা রাখলেন বলিউডে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন জ্য়াকি ভাগনানি।

প্রেক্ষাপট

প্রেক্ষাপট

জীবন সম্পর্কে ভীষণই উদাসীন জয় (জ্যাকি ভাগনানি)। তাঁকে যাবতীয় কাজ সম্পর্কে উদ্বুদ্ধ করেন অবনী (কৃতিকা)। দনজনেই একটি সাধারণ মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন। তাঁদের অভাভাবকরা চান , জয় আর অবনী তাড়াতাড়ি বিয়ে করে ফেলুক। তবে জয় আর অবনীর অভিসন্ধি আলাদা! শেষমেশ জয় আর অবনী নিজেদের অভিষ্ট লক্ষ্য ছুঁতে পারেন কী না সেটাই বর্ণনা করেছে ছবি।

পরিচালনা

পরিচালনা

ভীষণই চেনা শোনা গল্প তুলে ধরেছেন পরিচালক নীতিন কক্কর। গল্পের বুনোট যেভাবে গড়ে তোলা হয়েছে, তা সেভাবে মন ছুঁয়ে যেতে পারেনি দর্শকদের। এমনকি গল্পের মজার মোড়কও সেভাবে মন গলাতে পারেনি দর্শকের।

অভিনয়

অভিনয়

'মিত্রোঁ' ছবির হাত ধরে প্রথমবার বিগবাজেট বলিউড ফিল্মে পা রাখলেন টেলি অভিনেত্রী কৃতিকা। টেলিভিশনের মতো , এই ফিল্মেও যতটুকু সুযোগ পেয়েছেন , ততটুকুতেই ভরিয়ে দিয়েছেন তিনি। তবে প্রযোজক বাসু ভাগনানির ছেলে জ্যাকি ভাগনানি এই ছবির মুখ্য চরিত্র হলেও , সেভাবে নজর কাড়তে পারেননি তিনি।

সবশেষে

সবশেষে

সপ্তাহের ব্যস্ততার ক্লান্তি দূর করতে যদি 'মিত্রোঁ' ছবিটি বেছে নেওয়া মন্দ হবে না! তবে ছবি কতটা মন ভরাবে, তে নিয়ে সন্দেহ থেকেই যাচ্চে।

English summary
A carefree loser and a headstrong woman are brought together by destiny. How the two overcome their overbearing parents and chart the course of their lives is what the film is about.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X