• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টাইগার শ্রফ, নওয়াজউদ্দিনের ছবি ‘‌হিরোপন্তি ২’‌ দেখে হতাশ হবেন না দর্শক, ফুল এন্টারটেইনমেন্ট

Google Oneindia Bengali News

Rating:
3.5/5

টাইগার শ্রফের সিনেমা মানেই আপনার কোন কথাটি সবার আগে মনে পড়ে?‌ এরিয়াল কিক, রোম্যান্সে ভরপুর এবং একটু অগোছলো কাহিনী, যা একেবারে পারফেক্ট রেসিপি এবং হিরোপন্তি ২ ঠিক সেরকমই। কৃতী শ্যানন ও টাইগার শ্রফ অভিনীত একই নামের সিনেমা, যেখানে টাইগারের সঙ্গে দেখা গিয়েছে তারা সুতারিয়া ও নওয়াজউদ্দিনকে, হিরোপন্তি ২ অধীর আগ্রহে অপেক্ষা করা সিক্যুয়েল সিনেমা।

সিনেমার গল্প

সিনেমার গল্প

সিনেমা শুরু হয় নওয়াজউদ্দিন সিদ্দিকির পরিচয় দিয়ে, যিনি এখানে একজন যাদুকরের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও নওয়াজ তথা লয়লা একজন ডিজিটাল প্রতারক ও যত্নশীল এক দাদা। সিনেমার গল্প ঘোরে লয়লা (‌নওয়াজ)‌ ও বাবলু রানাওয়াত (‌টাইগার শ্রফ)‌-এর চারপাশে। একদিকে বাবলু ক্রমাগত লায়লার আক্রমণ এড়িয়ে যাচ্ছেন, আবার অন্যদিকে লয়লার বোন ইনায়া (‌তারা সুতারিয়া)‌-এর সঙ্গে প্রেমের চেষ্টাও করছেন। মন ও মস্তিষ্কের মধ্যে লড়াইয়ের পাশাপাশি সংঘর্ষ শুরু হয় বাবলু ও লয়লার মধ্যেও। কে জিতবে?‌ বাবলু কি এইবার হেরে যাবে এবং তৃতীয় সিক্যুয়েল আসবে?‌ এর জবাব পেতে হলে দেখতে হবে সিনেমাটি। সিক্যুয়েলে বাবলি রানাওয়াত একজন আরজে এবং এখন তাঁর মধ্যে অনেক বদল এসেছে। আমরা তাঁর মা অমৃতা সিংয়ের সঙ্গে এই সিনেমায় পরিচয় করব। মা-ছেলের দৃশ্য বড্ড টেনে নিয়ে আসা হয়েছে এবং তার কোনও প্রয়োজনও ছিল না। এই সিক্যুয়েলে দেখানো হয়েছে বাবলু ভারতে পুরনো জীবনকে ত্যাগ করে বিদেশে গিয়ে নতুন অধ্যায় শুরু করেছেন।

 অভিনয়

অভিনয়

তবে নওয়াজউদ্দিন তাঁর চরিত্র লয়লাতে একেবারে ঢুকে গিয়েছেন বা অ্যাকশন সিক্যুয়েন্সগুলো কীভাবে সামলাতে হয় তিনি ভালো জানেন, তিনি এই সিনেমায় রুটির ওপর মাখনের কাজ করেছেন। তাঁর অভিনয় ছিল খুব স্বচ্ছ ও স্পষ্ট। নওয়াজের অভিনয় দেখতে দর্শকদের ভালোই লাগবে। একজন অভিনেতা হিসাবে টাইগারের নিজস্বতা ছিল এই সিনেমায়। তিনি প্রত্যেক দৃশ্যে নিজস্বতা দেখিয়েছেন, অ্যাকশন সিক্যুয়েন্সে তাঁর জুড়ি মেলা ভার এবং রোম্যান্টিক দৃশ্যও যথেষ্ট ভালো ছিল। তারা সুতারিয়ার অভিনয়ও ভালো ছিল। একটি বিশেষ দৃশ্যে, যেখানে তারা এবং টাইগার তাঁদের জীবনের জন্য লড়াই করা ছাড়া আর কোনও বিকল্প নেই, টাইগারের অভিনয় আপনাদের মুগ্ধ করবে। তবে তারা দৃশ্য সীমিত।

গান হিট

গান হিট

কোরিওগ্রাফার তথা পরিচালক আহমেদ খান দারুণ লোকেশনে ছবির শুটিং করেছেন। এই ছবির সঙ্গীত পরিচালকের দায়িত্বে ছিলেন এআর রহমান। তবে রহমানের নিয়মিত গান থেকে এটা অনেকটাই আলাদা। দফা কর ও হুইসিল বাজা ২.‌০ একটু অন্যধরনের এবং তা আপনার ভালো লাগবে শ্রোতা হিসাবে। টাইগার এই সিনেমায় প্রথম গান গেয়েছে, মিস হয়রান, যা নতুন পার্টি গান হিসাবে উঠে এসেছে।

ব্যর্থ পরিচালক

ব্যর্থ পরিচালক

তবে গল্পের প্লট সাজাতে ব্যর্থ হয়েছেন আহমেদ খান। প্লটে প্রচুর ফাঁক রয়েছে এবং অযথা বহু দৃশ্যের ভিড় রয়েছে। ২ ঘণ্টা ২২ মিনিটের সিনেমাকে সহজেই কাটছাঁট করে এক ঘণ্টার করা যেত তার বেশি নয়। সিনেমার গল্পে আরও বেশি করে মনোযোগ দেওয়া যেত এবং চরিত্রের ওপর আরও কাজ করা যেত, যা পরিচালক করতে পারেননি।

 ‌ফুল পয়সা ওয়াসুল সিনেমা

‌ফুল পয়সা ওয়াসুল সিনেমা

হিরোপন্তি ২ নিয়ে যেটা আশা করছেন আপনি ঠিক সেটাই পাবে। আ তার চেয়ে বেশি না তার চেয়ে কম। এক কথায় '‌ফুল পয়সা ওয়াসুল'‌। মনোরঞ্জনের জন্য ঠিকই আছে।

'‌নো এন্ট্রি’‌র সিক্যুয়েলে কামব্যাক সলমন–অনিল কাপুরের, শীঘ্রই শুটিং শুরু'‌নো এন্ট্রি’‌র সিক্যুয়েলে কামব্যাক সলমন–অনিল কাপুরের, শীঘ্রই শুটিং শুরু

English summary
heropanti 2 movie review in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X