• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হ্যাপি'-কে কি মুঠোবন্দি করতে পারল সোনাক্ষীর এই ছবি! গল্প গড়াল কোন দিকে

Rating:
1.0/5
Star Cast: সোনাক্ষী সিনহা, জিম্মি শেরগিল
Director: মুদ্দাসার আজিজ

'হ্যাপিনেস' কে কী আর সহজে হাতের মুঠোয় রাখা যায়! কিন্তু সকলেই খুশি বা আনন্দকে নিজের নিয়ন্ত্রণে করতে চান, আর সেখান থেকেই শুরু হয় যাবতীয় জটিলতা , জট..। এমনই এক কাহিনি বলছে, 'হ্যাপি ফির ভাগ জায়েগি'। সোনাক্ষী সিনহা অভিনীত এই ছবি মজার মোড়কে কোন বার্তা দিল দেখে নেওয়া যাক।

প্রেক্ষাপট

প্রেক্ষাপট

এই গল্পে দু'জনের নাম 'হ্যাপি'। একজনের চরিত্রে সোনক্ষী সিনহা অন্য জনের চরিত্রে দিয়ানা পেন্তি। ছবির শুরুতেই দু'জন হ্যাপি বিভ্রান্তিকর পরিস্থিতির মধ্য়ে পড়ে গিয়ে একটি কাণ্ড ঘটায়। সেই ঘটনার হাত ধরে দু'জনের পরিচিতি নিয়ে বিপাকে পড়েন দুই হ্যাপি। চিত্রনাট্যে আসে বেশ কিছু গুরুকত্বপূর্ণ চরিত্র। যাঁদের মধ্যে বাগ্গা একজন । এই চরিত্রে রয়েছেন জিম্মি শেরগিল। আর জিম্মির চরিত্রটি ছবিতে আসার পর থেকেই ছবি গতি নিতে থাকে নিজের মত করে।

অভিনয়

অভিনয়

পাঞ্জাবী মেয়ের চরিত্রে সোনাক্ষী সিনহা ফের একবার নিজেকে প্রমাণ করার লড়াই চালিয়েছেন ছবিতে। দিয়ানা পেন্তি নিজের মতো করে অভিনয় দক্ষতা প্রমাণের চেষ্টা করেছেন । অন্যদিকে নিজের পরিসরে সেরাটা তুলে দেওয়ার চেষ্টা করেছেন 'হ্যাপি ফির ভাগ জায়েগি' ছবির জিম্ম শেরগিল। ছবিতে নতুন করে নজর কেড়েছেন পীযূষ মিশ্র।

পরিচালনা

পরিচালনা

চাইনিজ সুরে পাঞ্জাবী সংলাপ লিখে যতটা মন কেড়েছেন পরিচালক মুদ্দাসার আজিজ। তবে গল্পের গতি শেষ পর্যন্ত সেভাবে ধরে রাখতে পারেননি পরিচালক।

সবশেষে

সবশেষে

উইকেন্ডের হালকা ফুরফুরে মেজাজে কোনও ছবি দেখবার প্ল্যান থাকলে, এসপ্তাহে দেখতে যেতেই পারেন 'হ্যাপি পির ভাগ জায়েগি'। বর্ষার বিকেলে 'হ্যাপি' ততটাও হতাশ করবে না!

English summary
Happy Phirr Bhag Jayegi Movie Review , sonakshi sinha starrer fails to tell the story .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X