• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গালি বয়'-এ র‌্যাপ-মন্ত্রে কোন বার্তা দিলেন রণবীর-আলিয়ারা! প্রেম দিবসে উঠে এল কোন গল্প

Rating:
4.0/5
Star Cast: রণবীর সিং, আলিয়া ভাট
Director: জোয়া আখতার

'আপনা টাইম আয়েগা '... জীবন যুদ্ধে এগিয়ে চলার র‌্যাপ-মন্ত্র এখন একটাই। প্রেম দিবসে জীবন দর্শনের বার্তা দিয়ে এক অচেনা ছকের গল্প বললেন জোয়া আখতার। জৈবিক প্রেমের সঙ্গে জীবনবোধের প্রতি প্রেমকে একাত্ম করে এই গল্পের বুনোট বেঁধেছেন পরিচালক। রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত এই ছবি জোয়া-ঘরানার ফর্মুলায় ফের একবার তাক লাগালো।

চিত্রনাট্য

চিত্রনাট্য

বস্তির এক দেশলাই বাক্সের মত ঘরে থাকে মুরাদ আহমেদ (রণবীর সিং)। মুম্বইয়ের ধারাভির চেনা দৃশ্যপটের মধ্যেই মুরাদ র‌্যাপার হওয়ার স্বপ্ন নিয়ে দারিদ্রতার সঙ্গে লড়ে যাচ্ছে। লড়াইয়ে সংযুক্ত হয়েছে তার পারিবারিক চাপও। অন্যদিকে রয়েছেন তাঁর পজেসিভ গার্লফ্রেন্ড সফিনা (আলিয়া ভাট)। সফিনার পরিবারেও বিয়ের চাপ রয়েছে। তবে সফিনাও নিজের মত স্বপ্ন দেখেন। একদিকে লড়াই অন্যদিকে প্রেম, আর আরেকদিকে স্বপ্নকে ছুঁয়ে ফেলার হাতছানি। এক জটিল পরিস্থিতিতে একটি প্রজন্মের লড়াইয়ের টানটান গল্প বলেছে 'গালিবয়'।

পরিচালনা

পরিচালনা

রীমা কাগতির লেখা গল্প আর জোয়া আখতারের পরিচালনায় এই ছবির প্রতিটি পরত উপভোগ্য। যতটা টানটান গল্প ততটাই আকর্ষণীয় চিত্রনাট্য। আর এভাবেই এগিয়ে চলে ছবির গল্প। ছবির প্রতিটি অংশের সঙ্হগে অন্য অংশটি যেন জুড়ে দিয়েছে জাভেদ আখতারের লেখা কবিতার অংশ। পরিচালনায়ফের একবার মাস্টারস্ট্রোক দিলেন জোয়া।

অভিনয়

অভিনয়

'পদ্মাবত' থেকে 'গালি বয়' , দর্শক মন মজানোর ফর্মুলা এখন রণবীরের মজ্জায় মজ্জায়। নায়কোচিত ভাবমূর্তি সরিয়ে চরিত্রাভিনয়ে কার্যত মাত করে দিয়ে চলেছেন রণবীর সিং। আলিয়া ভাট অন্যদিকে, আরও বেশি পরিণত হয়ে উঠেছেন 'গালি বয়'-তে। এই ছবির অন্যতম চমক অভিনো বিজয় রাজ, যিনি রণবীর সিং এর বাবার চরিত্রে রয়েছেন ছবিতে। নজর কেড়েছেন কালকি কোয়েচলিনও। তবে তাঁর স্ক্রিনস্পেস সেভাবে জোরালো ছিলনা রণবীর আলিয়ার দাপটে।

'তু ঘণ্টা লেকে জায়েগা' ...!

'তু ঘণ্টা লেকে জায়েগা' ...!

না! 'গালি বয়' দেখে মন বা মাথা খালি করে হল থেকে বের হতে পারবেন না! ফিল্ম দেখার পর দর্শক মন যে ভরবেই তার ভরপুর ইঙ্গিত ছবির ট্রেলারেই ছিল। ১৪ ফেব্রুয়ারি গার্লফ্রেন্ডকে পাশে বসিয়ে যদি ভালো গল্প উপভোগ করতে চান তাহলে দেখে আসতেই পাপেন 'গালিবয়'।

English summary
Despair and drudgery hound Murad Ahmed (Ranveer Singh), the protagonist of Gully Boy, Bollywood's first true-blue street rapper musical. The Dharavi boy's enervating frustrations translate into simmering rage, which he then channels into caustic hip hop harangues.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X