চুচার 'চুচাপন্তি'তে ঠাসা 'ফুকরে রিটার্নস',জানেন ছবির গল্প কী নিয়ে

  • Posted By:
Subscribe to Oneindia News

'ফুকরে' ছবি যাঁরা দেখেছেন, তাঁদের যাদি তা ভালো লেগে থাকে, তাহলে 'ফুকরে রিটার্নস'-এ চুচার 'চুচাপন্তি'ও মন কাড়বে। ছবিতে মন মজাবার মতোবেশ কিছু মশলা রয়েছে।

কাহিনি বিন্যাস

কাহিনি বিন্যাস

৪ জন ফুকরে , হানি, চুচা, লালি, জাফর মজায় দিন কাটাচ্ছিল। আর তাদের টাকা আয়ের স্বপ্ন একই রকমভাবে চলছিল। কিন্তু এরই মধ্যে এন্ট্রি নিয়ে নেয় ভোলি পাঞ্জাবন(রিচা চড্ডা)। জেল থেকে ফিরে সে আরও সাংঘাতিক হয়ে উঠেছে। এরই মধ্যে চুচার 'দে জা চু' দেখা দেয়। অর্থাৎ চুচা ভবিষ্যত দেখতে পায়, আর খারাপ দিকগুলো চোখে পড়তে থাকে। এখানে থেকেই গল্প মোড় নেয় অন্যদিকে।

পরিচালনা

পরিচালনা

পরিচালনা

ছবির সহজ সরল ভাবই দর্শকদের সঙ্গে ছবিকে যুক্ত করে। তবে সিক্যুয়েল হিসাবে ছবিকে জোরদার করে তুলতে পারেননি পরিচালক মৃগদীপ সিং লাম্বা।

পারফরম্য়ান্স

পারফরম্য়ান্স

ছবিতে পুলকিত সম্রাট নিজের মত ঠাণ্ডা মস্তিষ্কের চরিত্রে মানানসই ছিলেন। তবে চুচারর ভূমিকায়, বরুণ শর্মা লালির ভূমিকায় মনজোত সিং বেশ মন কেড়েছেন। আলি ফজল এমনিতেই উঁচু মাপের অভিনেতা, তার সঙ্গে রিচ চড্ডাও বেশ যোগ্য সঙ্গত দিয়েছেন অভিনয়ের দিক থেকে।

ছবির সঙ্গীত

ছবির সঙ্গীত

ছবিতে 'ও মেরি মেহবুবা ' ছাড়া সেরকমভাবে কোনও গানই বিশেষ জনপ্রিয়তা পায়নি। যেমন ২০১৩-এর 'ফুকরে'ছবির 'অম্বরসরিয়া' গানটি পেয়েছিল।

ছবি ঘিরে আশা

ছবি ঘিরে আশা

এবছর কম বাজেটের হাসির ছবি বেশ বালো বাজার করেছে বক্স অফিসে। অনেক নামজাদা ছবির থেকেও এই সমস্ত ছবি বেশ ভালো বাজার করেছে। ফলে এই ছবি শীতের ফুরফুরে আজেমে ভালোই বাজার করবে বলে মনে করা হচ্ছে।

সবশেষে

সবশেষে

শীতের ফুরফুরে আমেজে চরম খিল্লির স্বাদ নিতে চাইলে দেখে আসতেই পারেন 'ফুকরে রিয়ার্নস'।

English summary
Varun Sharma and Pankaj Tripathi are a treat to watch every time they appear on screen.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.