• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলওয়ালে রিভিউ : শাহরুখ-কাজলের রোমান্সেই পয়সা উসুল

  • |

এদিন ভারত সহ বিদেশেও মুক্তি পেয়েছে রোহিত শেট্টি পরিচালিত তথা শাহরুখ খান-কাজল অভিনীত সিনেমা 'দিলওয়ালে'। শাহরুখ-কাজল প্রায় পাঁচ বছরেরও বেশি সময় পরে একসঙ্গে কাজ করছেন। তাই এই সিনেমা নিয়ে বাড়তি আগ্রহ রয়েছে। সবকিছুকে ছাপিয়ে এই বছরের সেরা সিনেমা হতে পারে কিনা সেটাই এখন দেখার। [দিলওয়ালের ভিতরের ছবি]

সিনেমার রিভিউ :

মুখ্য চরিত্রে : শাহরুখ খান, কাজল, বরুণ ধাওয়ান, কৃতী শ্যানন।

পরিচালক : রোহিত শেট্টি

দিলওয়ালে রিভিউ : শাহরুখ-কাজলের রোমান্সেই পয়সা উসুল

দিলওয়ালের গল্প

বুলগেরিয়ায় দুই গ্যাংস্টারের বিরোধ নিয়ে শুরু হচ্ছে সিনেমা। বিনোদ খান্নার গ্যাং বনাম কবীর বেদির গ্যাং। রাজ (সিনেমায় শাহরুখের নাম) অনেকটা হলিউড সিনেমা 'ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস'-এর দেশীয় সংস্করণ। যে কিনা যা কিছু করতে পারে।

তবে বিপক্ষ গ্যাংয়ের বসের মেয়ে মীরার (সিনেমায় কাজলের নাম) সংস্পর্শে আসার পর থেকেই কেমন বদলে যায় রাজ। কঠিন মন গলে তার উঁকি মারতে থাকে প্রেমের আলো।

বিপক্ষ দলের কাউকে ভালোবাসা সহজ হয় না। রাজ-মীরা দুজনকেই প্রতারিত হতে হয়। তাঁদের ভালোবাসা হারিয়ে যায়। এটা পর্যন্ত ছিল ১৫ বছর আগের ফ্ল্যাশব্যাক। এরপরই বর্তমান সময়ে গল্প চলতে শুরু করে।

এখানে দেখা যায়, সিধু (বরুণ ধাওয়ান) প্রীতি দমসেল ঈশিতার (কৃতী শ্যানন) প্রেমে পাগল। এখন রাজ একজন সফল গাড়ি মেকানিক। দেখানো হয়, সিধু ও প্রীতির প্রেম রাজ-মীরার মতো ততোটা জটিল নয়। তবে একটা সমস্যা রয়েছে। আর সেটাই এই সিনেমার ট্যুইস্ট। কী সেই ব্যাপার তা দেখতে আপনাকে যেতেই হবে সিনেমা হলে।

শাহরুখ ও কাজলের অনেক রোমান্টিক দৃশ্য রয়েছে এই সিনেমার প্রথমার্ধে। কীভাবে রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে হয় তা দুজনে ফের একবার দেখিয়ে দিয়েছেন।

শাহরুখ-কাজলকে ছাড়া এমন সিনেমা সম্ভব হত না। বরুণ-কৃতীকে একসঙ্গে ভালো লাগলেও সিনেমার চার্ম বলতে রাজ-মীরার জুটিই। এই বয়সেও যেকোনও অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন কাজল তা এই সিনেমায় দেখিয়ে দিয়েছেন।

বরুণ ধাওয়ানের কমিক টাইমিং বেশ ভালো। অন্যদিকে এতজন তারকা অভিনেতা-অভিনেত্রীদের মাঝে কৃতীকেও বেশ মানিয়ে গিয়েছে। এরা ছাড়াও ছবির অন্যতম আকর্ষণ কমিক দৃশ্যে জনি লিভার, বোমান ইরানি, বরুণ বর্মা, সঞ্জয় মিশ্রর পারফরমেন্স।

সবমিলিয়ে হাসি, রোমান্স, অ্যাকশনে ভরপুর এই ছবি পরিচালক রোহিত শেট্টির সিগনেচার সিনেমা। উৎসবের মরশুমে বিনোদন দিয়ে মন খুশি করতে চাইলে সিনেমা হলে আপনাকে যেতেই হবে।

English summary
Dilwale Movie Review: Shahrukh-Kajol Deliver Whistle Worthy Performance
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X