India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গ্যাংস্টার অরুণ গাওলির হুবহু 'লুক' নিয়ে কেমন হল অর্জুনের ছবি 'ড্যাডি', জেনে নিন

Google Oneindia Bengali News

প্রযোজক - অর্জুন রামপাল, রুতভিজ প্যাটেল

অভিনয়- অর্জুন রামপাল, ঐশ্বর্য রাজেশ

পরিচালক- অসীম আহলুওয়ালিয়া

মুম্বইয়ের অপরাধ জগত নিয়ে যে কোনও ছবির প্রতিই মানুষের আগাধ কৌতূহল থাকে। তার ওপর অরুণ গাওলির মতো এক নামী গ্যাংস্টার তথা রাজনীতিকের বায়োপিক নিয়ে তো উচ্ছাস থাকবেই। শুধু তাই নয়, ছবিতে অর্জুন রামপাল যেভাবে নিজেকে তুলে ধরেছেন অরুণ গাওলির 'লুক'-এ তা নিয়ে মাতোয়ারা অর্জুনের ফ্যানকূল। সব মিলিয়ে 'ড্যাডি' মুক্তির আগে থেকেই খবরের শিরোনামে ছিল।

[আরও পড়ুন- 'ড্যাডি' অরুণ গাওলির সঙ্গে দাউদের বোন হাসিনা পার্কারের কী সম্পর্ক ছিল জেনে নিন]

কাহিনি

কাহিনি

৬০ থেকে ৭০ এর দশকে মুম্বইয়ের টেক্সটাইল মিলগুলি বন্দ হচ্ছিল। বহু মানুষ সেই সময়ে কর্মহীন হয়ে পড়েন। অরুণ গুলাব গৌলিও এঁদের মধ্যে একজন। পেটের দায়ে এংরা শুরু করেন মটকা গ্যাম্বলিং এর কাজ। ধীরে ধীরে অরুণ ঢুকে পড়েন মুম্বইয়ের অপরাধের অন্ধকার জগতে। দাউদের গ্যাং এর সঙ্গে শুরু হয় লড়াই। প্রেমে পড়েন জুবেদা নামের এক মহিলার।বিয়ে হয় তাঁর সঙ্গে, এরপর , মুম্বিয়ের অপরাদ জগতের নবাগত অরুণই এক সময়েই হয়ে ওঠে মুম্বইয়ের "ড্যাডি"। তার ড্যাডি হয়ে ওঠার রোমাঞ্চকর গল্পই ছবিতে তুলে ধরা হয়েছে।

পরিচালনা

পরিচালনা

অসীম আহলুওয়ালিয়া ছবিতে মূল চরিত্রের থেকে অনেক বেশি মনোনিবেশ করেছেন ছবির গল্পে। ভালো একটা গল্প বলা শুরু করেও কোথাও যেন গিয়ে টান চান উত্তেজনার অবসান ঘটেছে ছবিতে।

 অভিনয়

অভিনয়

লুক থেকে শুরু করে অরুণ গৌলিকে হুবহু স্ক্রিনে ফুটিয়ে তুলতে কোনও জমি ছাড়েননি অর্জুন রামপাল। অন্যদিকে ছবিতে নিশিকান্ত কামাতও বেশ দাপুটে অভিনয় করেছেন। ছবিত ফরহান আখতার ক্যামিও রোল-এ থাকলেও তাঁর অংশটিও উপভোগ্য়।

প্রযুক্তি

প্রযুক্তি


ফিল্ম ঘিরে প্রযুক্তির প্রতিটি দিকে পুঙ্খানুপুঙ্খ নজর রেখেছেন পরিচালক। সেপিয়া টোনিং থেকে শুরু করে কোন দৃশ্যে কোন প্রযুক্তি উপযুক্ত তার সঠিক হিসাবে রেখেছেন পরিচালক।

সঙ্গীত

সঙ্গীত


গণেশ চতুর্থী নিয়ে ছবির একটি গান বেশ খ্যাতি পেয়েছে ইতিমধ্যেই । এছাড়া সাজিদ-ওয়াজিদের বাকি সঙ্গীত সেভাবে জনপ্রিয় হয়নি।

 সবশেষে

সবশেষে


ছবিতে অনেক বিষয়েই আরেকটু সতর্ক হলে ভালো করতেন পরিচালক। তবে মুম্বইয়ের অন্ধকার জগত ও তার রক্তপাতের গল্পের মোড়কে এক অচেনা গল্প দর্শককে উপহার দিয়েছে 'ড্যাডি'।

English summary
In the 1960s and late 1970s, when Mumbai's textile mills were shutting down one after the other, many unemployed youth including Arun Gulab Gawli (Arjun Rampal) resort to matka-gambling.The film then goes on with his stories
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X