• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বদলা'র আগুনে শেষ পর্যন্ত ভস্মীভূত হলেন কে! অমিতাভ-তাপসীর ছবি কোন ইঙ্গিত দিল

Rating:
3.0/5
Star Cast: অমিতাভ বচ্চন, তাপসী পান্নু
Director: সুজয় ঘোষ

২০১৬ সালে মুক্তি পেয়েছিল 'পিঙ্ক'। দেশের নারীদের ওপর অত্যাচারের এ নির্মম পরিস্থিতি তুলে ধরেছিল ছবি। সেই ছবিতেও তাপসী পান্নু ও অমিতাভ বচ্চনের অভিনয় মন কেড়ে নিয়েছিল । আর এবার ফের একবার দুই তারকা একসঙ্গে। আর এবারেও নারী দিবসে মুক্তি আরও এক নারীর নির্মম কাহিনি। একদিকে প্রযোজনায় শাহরুখ খান, অন্যদিকে অভিনয়ে অমিতাভ, আর পরিচালনায় সুজয় ঘোষ। তবে, স্প্যানিশ ফিল্ম 'ইনভিজিবল গেস্ট' যাঁরা দেখেছেন,তাঁরা ছবির সঙ্গে কোথাও মিল পাবেন 'বদলা'র।

প্রেক্ষাপট

প্রেক্ষাপট

ছবিতে নয়না শেট্টির (তাপী পান্নু) বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে। আর তাঁর হয়েআইনি লড়াই লড়তে এসেছেন বাদল গুপ্ত (অমিতাভ বচ্চন)। বাদল গুপ্তের সামনে নিজের স্বপক্ষে বেশ কয়েকটি যুক্তি সাজিয়ে দেয় নয়না। কিন্তু বাদল গুপ্তর নিজেরও একটি বক্তব্য উঠে আসে এই মামলা চলাকালীন। কী সেই বক্তব্য়? বাদল গুপ্তই বা কেন এত গুরুত্বপূর্ণ চরিত্র এই খুনের ঘটনায় ? টানটান ক্লাইম্যাক্স উত্তর দিয়েছে তার।

পরিচালনা

পরিচালনা

ফের এক নতুন 'কাহানি' নিয়ে হাজির সুজয় ঘোষ। অসামান্য দক্ষতায় একটি খুনের চিত্রনাট্য তুলে ধরেছেন তিনি। প্রথমার্ধের ছবির বিভিন্ন দিক বেশ টানটান উত্তেজনায় পরিপূর্ণ। তবে ক্লাইম্যাক্স পর্যন্ত সেই গতি ধরে রাখতে ব্য়র্থ সুজয়ের ছবি।

অভিনয়

অভিনয়

ফের অমিতাভ-তাপসী জুটি। অমিতাভ তাপসীর 'পিঙ্ক' জুটি সবসময়েই বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ করেছে। 'বদলা' তেও তার অন্যথা হয়নি। যতটা জমি দখল করে অভিনয় দক্ষতা দেখিয়েছেন অমিতাভ, ততটাই জমি দখল করে রেখেছেন তাপসীও। এছাড়াও বিশেষ ভূমিকায় অমৃতা সিং ও মাতিয়ে দিয়েছেন ছবি।

সবশেষে

সবশেষে

'বদলা'র আগুনে শুধুমাত্র ভস্মীভূতই করা যায়না, আগুনের মধ্য দমবন্ধ করা পরিস্থিতিটিও গুরুত্বপূর্ণ। এই পরিস্থিতিকেই ছবিতে তুলে ধরেছেন সুজয় ঘোষ।

English summary
After the huge success that was Pink, back in 2016, Amitabh Bachchan and Taapsee Pannu reunite on the big screen for the mystery thriller, Badla. Directed by Sujoy Ghosh, Badla is an official remake of Spanish film The Invisible Guest and is produced by Shah Rukh Khan under his production house Red Chillies Entertainment. Apart from Amitabh Bachchan and Taapsee Pannu, the movie also features Amrita Singh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X