• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রজনীর '২.০' নিয়ে 'রেকর্ড তোড়' উন্মাদনা কেন! কাকে নিয়ে ছবির গল্প জানেন

দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ছবি যেন তাঁরই মত প্রতিবারই কোনও না কোনও সুপারম্যাজিক দেখায়! ছবি মুক্তির এক দিনের মাথাতেই রজনী -অক্ষয়ের '২.০' ১০০ কোটি টাকার ক্লাবে ঢুকে পড়েছে। ছবি ঘিরে ইতিমধ্যেই দক্ষিণ ভারতের বিভিন্ন অংশে দেখা যাচ্ছে রজনীভক্তদের চরম উন্মাদনা। কাকে নিয়ে এই ছবির গল্প? দেখে নেওয়া যাক।

প্রেক্ষাপট

প্রেক্ষাপট

ঘটনাস্থল চেন্নাই। সেখানে আজবভাবে মানুষের হাত থেকে বেরিয়ে উড়ে যাচ্ছে মোবাইল ফোন। কেন এমন হচ্ছে? তার উত্তর খুঁজতে ময়দানে নামেন বিখ্যাত বিজ্ঞানী ডঃ বাসিগরন (রজনীকান্ত)। রহস্য উন্মোচনে ভাসিগরনকে সাহায্য করতে এগিয়ে আসে তাঁর বিখ্যাত রোবোট চিটি (রজনীকান্ত)। আর এই চিটির সঙ্গে ক্ষমতার যুদ্ধে নামে সুপারপাওয়ার ভিলেন পক্ষীরাজন (অক্ষয় কুমার)। যদিও পক্ষীরাজন ও চিটির যুদ্ধের নেপথ্যে থাকে, স্টেরয়েড নিয়ে সায়েন্স ফিকশনের এক রোমহর্ষক গল্প। আর চিটিকে নিয়েই গল্প এগোতে থাকে এক অন্য স্বপ্নময়তার জগতে।

অভিনয়

অভিনয়

'যেকোনও ভূমিকায় সমানে লড়ে যাই তোমরা যা চাও আমি ঠিক তাই' ... '২.০' ছবিতে অসামান্য অভিনয়ের পর, অক্ষয় এই গানের কলি ধরতেই পারেন! ফের একবার নেগেটিভ চরিত্রেও অক্ষয় কুমার নিজের দাপট ধরে রেখছেন। অন্যদিকে স্ক্রিনটাইমে যতক্ষণ রজনী ছিলেন, ততক্ষণই দর্শক তাঁর অভিনয় উপভোগ করেছে। বলা বাহুল্য রজনীর অন্যান্য ছবির মতোই এই ছবির অন্যতম ইউএসপি তাঁর স্টারডম। কম স্ক্রিনটাইম পেলেও অ্যামি জ্যাকসন সুযোগকে সেভাবে ব্যবহার করতে ব্যর্থ হয়েছেন।

পরিচালনা

পরিচালনা

পরিচালক শঙ্কর এর আগে 'রোবোট' ছবিটি পরিচালনা করেছিলেন। সেই ছবির জনপ্রিয়তার হাত ধরে এই ছবিটি সিক্যুয়েল। স্পেশ্যাল এফেক্টসের দিক থেকে এই ছবিকে যাবতীয় রসদ দিয়েছেন পরিচালক শঙ্কর।

সবশেষে

সবশেষে

শীতের দুপুরের উইকেন্ডে পরিবারের সকলের সঙ্গে এই ছবি দেখা যেতেই পারে। যদি আপনি হলিউডের সাই-ফাই ফিল্মের ভক্ত হন, তাহলে হয়তো সেভাবে মন কাড়তে পারবে না ছবি, তবে তুলনা ভুলে শুধু ছবি উপভোগ করতে চাইলে, '২.০' দেখা যেতেই পারে!

English summary
Dr Vaseegaran (Rajinikanth) and his android assistant Nila (Amy Jackson) are called in for help after mobiles start mysteriously flying out of the hands of people in Chennai. Vaseegaran summons his trusted robot Chitti (Rajinikanth) to ward off the bird-shaped supernatural powers of Pakshirajan (Akshay Kumar).
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X