• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঝুলি থেকে বেরিয়ে পড়ছে বিড়াল, ড্রাগ চক্রে রিয়ার মুখে কেজে-র নাম, কে এই 'কেজে', বলিউডে চড়ছে পারদ

একের পর এক খুলাসা করে চলেছেন রিয়া। এনসিবি জেরার মুখে সইফ কন্যা, রকুল প্রীত সিংয়ের পর এবার কেজে নামে এক ব্যক্তির নাম প্রকাশ্যে এনেছেন তিনি। এই কেজে আসলে কে। তার পুরো নাম কি এই নিয়ে তুমুল জল্পনা শুরু হয়েছে বলিউডে।

রিয়াকে জেরা

রিয়াকে জেরা

বলিউডে ড্রাগ লিঙ্ক নিয়ে একের পর এক জেরার মুখে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এনসিবি আধিকারিকদের জেরায় একের এক বলিউজ যোগ প্রকাশ্যে আসতে শুরু করেছে। রিয়া ইতিমধ্যেই ড্রাগ নেওয়া নিয়ে একাধিক বলিউড তারকার নাম করেছেন। তাতেই ঘুম উড়েছে টিনসেল টাউনের।

 র়্যাডারে সইফ কন্যা

র়্যাডারে সইফ কন্যা

ড্রাগ নেওয়ার তালিকায় সুশান্তের পাশাপাশি সইফ কন্যা সারা আলি খানের নাম করেছেন রিয়া চক্রবর্তী। একউ সঙ্গে তিনি নাম করেছেন রকুল প্রীত সিং, পরিচালক মুকেশ ছাবাড়িয়া, ডিজাইনার সিমোন খাম্বাট্টা এবং সুশান্তের প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ারে। প্রসঙ্গত উল্লেখ্য রিয়ার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই সইফ কন্যার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সুশান্ত। কেদারনাথের শ্যুটিংয়ের সময় থেকেই তাঁরা সম্পর্কে ছিলেন বলে জানিয়েছিলেন সুশান্তের বন্ধুই।

কেজে কে

কেজে কে

রিয়া চক্রবর্তী এনসিবির জেরায় কেজে নামে একজনের নাম করেছেন। কে এই কেজে এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। এইউ কেসের সন্ধানে এখন তল্লাশি শুরু করেছেন তদন্তকারীরা। প্রসঙ্গত উল্লেখ্য বলিউড পরিচালক করণ জোহরকে কেজে নামে ডেকে থাকেন অনেকে। তবে এই কেজে কে তা নিয়ে ধন্দ রয়েছে।

 ড্রাগ চক্রে জড়িত রিয়া

ড্রাগ চক্রে জড়িত রিয়া

রিয়া বলিউডে রীতিমত ড্রাক চক্র চালাত বলে মনে করছেন তদন্তকারীরা। কারণ সুশান্তকে ড্রাগ সরবরাহ করার কাজের নেপথ্যে ছিলেন রিয়া এবং তাঁর ভাই সৌভিক। সেকথা রিয়া নিজেই স্বীকার করেছেন। সুশান্তের ফার্ম হাউসে অনেক বলিউড তারকাই ড্রাগের আসর বসাতেন।

English summary
Rea Chakraborty take mone KJ name link with bollywood in NCB interogation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X