• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(ছবি) কেন দীপিকাকে 'চিট' করেছিলেন, চমকে দেওয়া স্বীকারোক্তি রণবীর কাপুরের!

  • By Oneindia Bengali Digital Desk
  • |

হয়েও হইল না শেষ। আজ্ঞে হ্যাঁ, রণবীর কাপুর আর দীপিকার সম্পর্কের ধারটা অনেকটা সেরকমই। দুজনেই সম্পর্কের বিচ্ছেদ টেনেছেন বহুদিন হয়ে গেছে। কিন্তু তাদের সম্পর্ক নিয়ে আলোচনা এখনও বন্ধ হওয়ার নয়।

একদিকে বর্তমান বয়ফ্রেন্ড রণবীর সিংয়ের সঙ্গে মেশ আনন্দেই রয়েছেন দীপিকা। অন্যদিকে ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকেই কেমন যেন ছন্নছাড়া রণবীর কাপুর।

(ছবি) কেন দীপিকাকে 'চিট' করেছিলেন, চমকে দেওয়া স্বীকারোক্তি রণবীর কাপুরের!

অনেকেই জানেন দীপিকাকে চিট করেছিলেন রণবীর। সেই কারণেই তাদের সম্পর্কে চিড় ধরে। সে কথা অবশ্য নিজের মুখেই স্বীকার করেছেন রণবীর। স্টারডাস্টে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে রণবীর বলেন, "হ্যা আমি করেছি, অপরিণত মানসিকতা, অনভিজ্ঞতা, কিছু তাৎক্ষণিক লোভে এবং ঔদাসীন্যের জেরে করেছি।"

"যখন তুমি বড় হও তখন তুমি মূল্যবিচার কর, কেন তুমি সম্পর্কে আছে, কেন তুমি আর একজনের সঙ্গে কমিটমেন্টে বাধা! আমিও এখন সেটা অনুভব করি। মূল্য বুঝি।"

রণবীরের কথায়, "সেই কারণেই বিনা বন্ডিংয়ে. বিনা ইকুয়েশনে, কারোর সঙ্গে কমিটমেন্টের প্রতিশ্রুতি না দিয়ে, বিশ্বাস করতে না পারলে কারোর সঙ্গে সম্পর্কে জড়াতে চাই না। এর কোনও মানেই হয় না।"

প্রায় ২ বছর একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর ও দীপিকা। ২০০৯ সালের নভেম্বর মাসে দীপিকার সঙ্গে তাঁর ব্রেক আপ হয়। তার পর থেকেই তিনি ক্যাটরিনাকে ডেট করতে শুরু করেন।

পরে রণবীর এও বলেন, "বিশ্বাসঘাতকতা সম্পর্ক ভাঙতে পারে। একবার সম্পর্কের মধ্যে চলে এলে সম্মানটাই নষ্ট হয়ে যায়। বিশ্বাসটাই চলে যায়। আর এই বিশ্বাসই তো সম্পর্কের ভিত।"

    English summary
    Ranbir Kapoor's Shocking Confession On Why He Cheated Deepika Padukone!
    চটজলদি খবরের আপডেট পান
    Enable
    x
    Notification Settings X
    Time Settings
    Done
    Clear Notification X
    Do you want to clear all the notifications from your inbox?
    Settings X