• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আগামী বছর আবহাওয়া বিগড়াতে পারে!‌ আসছে শাহরুখ ঝড়, জন্মদিনে মুক্তি ‘‌পাঠান’‌ টিজারের

Google Oneindia Bengali News

‌'‌আপনি কুর্সি কি পেটি বাঁধ লিজিয়ে, মৌসম বিগড়নে ওয়ালা হ্যায়'‌। আগামী বছর জানুয়ারিতে গোটা দেশে এক বিশাল ঝড় যে বয়ে যাবে, তারই আগাম সঙ্কেত পাওয়া গেল। আর সেই ঝড়ের নাম শাহরুখ খান। নিজের জন্মদিনের দিন তাঁর কামব্যাক মুভি '‌পাঠান'‌-এর টিজার মুক্তির মাধ্যমে এসআরকে জানান দিলেন তিনি মরেননি, এখনও বেঁচে আছেন। টিজারে শাহরুখ খানের কামব্যাক অবতার তাঁর ভক্তদের একটুও নিরাশ করেনি।

পাঠান টিজার মুক্তি পেল

২০১৮ সালে '‌জিরো'‌ সিনেমা ফ্লপ হওয়ার পর বলিউডের আর কোনও সিনেমায় দেখা যায়নি শাহরুখ খানকে। যদিও এর কারণ আজও অজানা। দীর্ঘ চার বছর পর বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ, তাই তাঁর এন্ট্রিটাও ধামাকেদার হওয়া উচিৎ। এসআরকে-এর '‌পাঠান'‌ নিয়ে গত এক বছর ধরে নানান জল্পনা-কল্পনা চলছিল। এর আগে অবশ্য শাহরুখ-দীপিকা ও জন আব্রাহামের এই সিনেমায় ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে।

টিজার দেখেই বোঝা যাচ্ছে, শাহরুখ তথা পাঠান কোনও এক মিশন করতে গিয়ে ধরা পড়ে যান এবং তাঁর ওপর অকথ্য অত্যাচার হয়। কিন্তু পাঠান বেঁচে আছে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। সেই সন্দেহের অবকাশ করেন শাহরুখ নিজেই, তাঁকে বলতে শোনা যায় '‌পাঠান জিন্দা হ্যায়'‌। টিজারে এরপর দীপিকা ও আব্রাহামের লুকসও সামনে আসে। শাহরুখ-দীপিকা ম্যাজিক ফের বড়পর্দায় হাঙ্গামা করতে চলেছে তা নিয়ে আর কোনও দ্বিমত নেই। এর পাশাপাশি রয়েছে জন আব্রাহামের সঙ্গে শাহরুখের গা গরম করা অ্যাকশন। এই ছবিতে শাহরুখ খানকে একেবারে অন্য রূপে দেখা যাবে। এসআরকের পেটানো শরীর, লম্বা চুল আর তাঁর টোল পরা হাসি ভক্তদের ফের তাঁর প্রেমে পড়তে বাধ্য করবে। এই সিনেমার জন্য শাহরুখ রীতিমতো দীর্ঘদিন ধরে শরীরচর্চা করেছেন।

যশরাজ ব্যানারের এই ছবির পরিচালনায় রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে '‌পাঠান'‌। জন্মদিনের দিন শাহরুখ নিজের ইনস্টাগ্রামে এই টিজার পোস্ট করেন। এখনও পর্যন্ত ৩৪ লক্ষ ভিউ হয়ে গিয়েছে এই টিজারের। ভক্তদের কাছে এসআরকে-এর জন্মদিনের দিন এর চেয়ে ভালো উপহার আর কি হতে পারে।

মন্নতের বাইরে উপচে পড়া ভক্তদের ভিড়, জন্মদিনে নিজের সিগনেচার স্টাইলে দেখা দিলেন শাহরুখ খানমন্নতের বাইরে উপচে পড়া ভক্তদের ভিড়, জন্মদিনে নিজের সিগনেচার স্টাইলে দেখা দিলেন শাহরুখ খান

English summary
Shah Rukh Khan's 'Pathaan' movie teaser was released on his birthday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X