• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শীঘ্রই একই সুরে বাঁধা পড়তে চলেছেন গায়িকা পলক মুছল ও সুরকার মিঠুন

Google Oneindia Bengali News

বলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। তবে এবার কোনও অভিনেতা বা অভিনেত্রী নয়। বরং বিয়ের পিড়িতে বসতে চলেছেন আশিকি ২-এর সুরকার মিঠুন ও গায়িকা পলক মুছল। ২০১৩ সালে আশিকি ২-এর প্রত্যেকটি গান দারুণভাবে সাড়া ফেলেছিল।

বিয়ে করতে চলেছেন পলক মুছল ও মিঠুন

সূত্রের খবর, ৪ নভেম্বর থেকেই বিয়ের যাবতীয় উৎসব শুরু হয়ে যাবে এবং ৬ নভেম্বর খুবই ব্যক্তিগত পরিসরে এই বিয়ে হতে চলেছে। বিয়ের জন্য মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে, যেখানে একাধিক বলিউড তারকা ও তাঁদের পরিবার এবং এই জুটির ইন্ডাস্ট্রির বন্ধুদের দেখা যাবে।

প্রসঙ্গত, ২০০৫ সাল থেকে নিজের কেরিয়ার সুরু করেন ৩৭ বছরের মিঠুন। জহের ছবিতে তাঁর গাওয়া ওহ লমহে আজও সমানভাবে জনপ্রিয়। মিঠুন আনওয়ার, মার্ডার ২, জিসম ২, আশিকি ২, এক ভিলেন, হাফ গার্লফ্রেন্ড, কবীর সিং, রাধে শ্যাম ও শামশেরার মতো ছবিতে সুরকার হিসাবে কাজ করেছেন। অপরদিকে মিঠুনের দীর্ঘদিনের প্রেমিকা ইন্দোরের পলক তাঁর কেরিয়ার শুরু করেন চ্যারিটি ইভেন্টে গান গাওয়ার মধ্য দিয়ে। পলক বহু মিউজিক অ্যালবামে গান করেছেন। এরপর ২০১১ সালে তিনি দমাদম সিনেমায় গান গেয়ে বলিউডে প্রবেশ করেন। আশিকি ২, আর.‌.‌.‌রাজকুমার, জয় হো, কিক, গব্বর ইজ ব্যাক, বাহুবলী, প্রেম রতন ধন পাও ও এম এস ধোনি সিনেমায় রোম্যান্টিক গান গেয়েছেন।

২০১৬ সাল। 'কহে ভি দে' এবং 'দূর না যা' গানে একসঙ্গে কাজ করেছিলেন পলক আর মিঠুন। প্রথম আলাপেই বন্ধুত্ব। তার পর রসায়ন আরও গভীর হয় 'আশিকি ২'-এর সময়। 'মেরি আশিকি' এবং 'চাহু ম্যায় ইয়া না'-র মতো জনপ্রিয় গানেও প্রতিফলিত হয়েছে এই জুটির মেলবন্ধন। এখন তাঁদের জীবন একসুরে বাঁধা পড়তে চলেছে জেনে উচ্ছসিত তাঁদের ভক্তরাও।

English summary
Palak Muchhal and Mithoon are going to get married in Mumbai on November 6
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X