• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দুই বিতর্ক যখন একজায়গায়!‌ বিগ বসের বাড়িতে যেতে পারেন টলিউডের এই অভিনেত্রী

Google Oneindia Bengali News

তাঁর জীবনের অর্ধেকটাই বিতর্কে ভরা। প্রেম থেকে শুরু করে বিয়ে, বিবাহ বর্হিভূত সম্পর্ক, তাঁর কেরিয়ার, সাংসদ জীবন সবকিছু মিলিয়ে বিতর্কের কেন্দ্রে যেন রয়েছেন টলিউডের অন্যতম অভিনেত্রী তথা তৃণমূলের সাংসদ নুসরত জাহান। আর এই নুসরত জাহান দেশের আর এক বিতর্কিত শো বিগ বসে যোগ দিতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। টিনসেল টাউনে কান পাতলেই এখন এই খবরই হট কেক।

বিগ বসের বাড়িতে যেতে পারেন টলিউডের এই অভিনেত্রী

এ বছর বিগ বসের ১৬তম সিজন। ইতিমধ্যেই এই শো নিয়ে অল্প বিস্তর খবর আসতে শুরু করেছেন। সলমন খান সঞ্চালিত এই শোয়ের ইউএসপি হল বিতর্ক। আর এই শোয়ে যাঁরা অংশ নেন তাঁরাও কোনও না কোনওভাবে বিতর্কের সঙ্গেই জড়িত। অর্থাৎ দুয়ে দুয়ে চার, বিগ বস আর নুসরত। বলিউড সূত্রে খবর, এবারের বিগ বস সিজন ১৬-তে নাকি প্রতিযোগী হিসেবে দেখা যাবে নুসরত জাহানকে। তবে এই নিয়ে অভিনেত্রীর পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সূত্রের খবর, পুরোটাই খুব গোপনভাবে হচ্ছে। বিগ বস নির্মাতাদের নির্দেশেই নুসরতকে চুপ থাকতে হচ্ছে। যদিও জানা গিয়েছে যে নুসরতের সঙ্গে এখন পারিশ্রমিক নিয়ে প্রাথমিক আলোচনা করছে বিগ বস কর্তৃপক্ষ।

পার্কস্ট্রীট গণধর্ষণ কাণ্ডে নুসরত জাহানের একদা প্রেমিক কাদের খানের নাম জড়িয়ে পড়েছিল। তাকে নাকি মুম্বই পালাতে সাহায্য করেছিলেন নুসরত। এই বিতর্ক শেষ হতে না হতেই আর এক বিতর্কের শুরু। তুরস্কে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে রাজকীয় বিয়ে সারার দেড় বছরের মাথায় নুসরত সম্পর্কে জড়িয়ে পড়েন টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। সেই সময় অভিনেত্রী অত্যন্ত সাহসীভাবে বিবৃতি দিয়ে জানিয়েছিলেন যে নিখিলের সঙ্গে তাঁর আইনতভাবে বিয়ে হয়নি, তিনি শুধুই তাঁর সহবাস সঙ্গী। এই বিতর্কের পর ফের নুসরতের অন্তঃসত্ত্বা নিয়ে জোর গুজব শুরু হয় যে এই সন্তানের বাবা কে। নুসরতের মাতৃত্বকালীন সফর পুরোটাই কেটেছে বিতর্ক ও সমালোচনার মধ্য দিয়ে। অবশেষে তাঁর পুত্র ইশানের বাবা যে যশ তা সন্তানের জন্মের শংসাপত্রে উল্লেখ করেন নুসরত। এরপর তাঁর পোশাক, তাঁর ধর্ম নিয়ে একাধিক বিতর্ক, ট্রোল যেন পিছুই ছাড়ে না অভিনেত্রীর। আর এই সবকিছুই হয়ত বিগ বসের টিআরপি বাড়াতে সাহায্য করবে। সেইজন্যই হয়ত নুসরতকে বেছে নেওয়া।

তবে কবে এই শো আরম্ভ হচ্ছে এবং নুসরতকে প্রতিযোগী হিসাবে দেখা যাবে কিনা তা পুরোটাই সময়ের ওপর নির্ভর করছে।

না ফেরার দেশে চলে যাওয়ার প্রথম বছর, আজও সকলের মনে রয়েছেন সিদ্ধার্থ শুক্লানা ফেরার দেশে চলে যাওয়ার প্রথম বছর, আজও সকলের মনে রয়েছেন সিদ্ধার্থ শুক্লা

English summary
Tollywood actress Nusrat Jahan may enter Bigg Boss 16 as a contestant
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X