• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউড ছাড়লেন 'দঙ্গল গার্ল' জায়রা ওয়াসিম!

  • |

'দঙ্গল' অভিনেত্রী জায়রা ওয়াসিমকে আর দেখা যাবেন বলিউডের কোনও ছবিতে । এই সিদ্ধান্ত অভিনেত্রী নিজেই নিয়েছেন। পাশাপাশি নিজের সিদ্ধান্তের কথা তিনি ঘোষণা করেছেন। কারণ হিসাবে তিনি ধর্মীয় বিষয়কে সামনে এনেছেন। আর এই নিয়েই এদিন তোলপাড় বলিউড। কাশ্মীরি কন্যা জায়রার সিদ্ধান্তের প্রেক্ষিতে এবার মুখ খুলেছেন ভূমিপুত্র তথা কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ।

জায়রার ঘোষণা

জাতীয় পুরস্কারপ্রাপ্ত জায়রা ওয়াসিম রবিবার জানিয়েছেন যে তিনি আর বলিউডে থাকছেন না। অভিনয় করবেন না আর কোনও বলিউড ছবিতে। তিনি জানিয়েছেন, তাঁর ধর্মের সঙ্গে খাপ খাচ্ছে না বলিউডের কাজের ধারা। আর সেই জন্যই তিনি এই রাস্তা থেকে সরে আসছেন।

ওমরের টুইট!

ওমরের টুইট!

কাশ্মীরি কন্যার এমন সিদ্ধান্তের প্রেক্ষিতে গোটা বলিউড জুড়ে যখন তোলপাড়, তখন কাশ্মীরের ভূমিপুত্র তথা ন্যাশনাল কন্ফারেন্সের নেতা ওমর আবদুল্লাহ মুখ খুললেন। তিনি জানান, ব্যক্তিগতভাবে যাবতীয় সিদ্ধান্ত নেওয়ার অদিকার রয়েছে জায়রার।

বলিউডে ৫ বছর জায়রার

বলিউডে ৫ বছর জায়রার

আমির খানের সঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন ছোট্ট জায়রা। অষ্টাদশী এই অভিনেত্রী ক্রমেই বলিউড মাত করতে শুরু করছিলেন। সোনালী বসুর ছবি 'দ্য স্কাই ইজ পিঙ্ক' ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গেও অবিনয় করতে দেখা যাবে তাঁকে। কিন্তু ওই পর্যন্তই! এরপর নিজের বলিউডস কেরিয়ার থেকে ইতি টানলেন এই কাশ্মীরী সুন্দরী।

English summary
Zaira Wasim quits Bollywood, cites religion, Omar Abdulla Reacts.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X