• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌খুব শীঘ্রই যুবরাজ সিংয়ের বায়োপিক আসতে চলেছে বড় পর্দায়

বিশ্বের ভালো খেলোয়াড়দের মধ্যে অন্যতম হলেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান যুবরাজ সিং। এই ক্রিকেটার তাঁর জীবন তথা কর্মজীবনে প্রচুর চড়াই–উৎরাই দেখেছেন। কিন্তু তিনি কোনও পরিস্থিতিতেই ভেঙে পড়েননি, যার জন্য অনুপ্রাণিত হন তাঁর ভক্তরা। সেই যুবরাজকে নিয়েই বায়োপিক তৈরি হতে চলেছে বলিউডে।

যুবরাজ সিংয়ের বায়োপিক

বিভিন্ন আবেগ নিয়ে তৈরি যুবরাজের জীবন। সিঙ্গল মায়ের কাছে বড় হওয়া থেকে শুরু করে বিশ্বকাপ হিরো এবং তারপরই ক্যান্সারের সঙ্গে তাঁর লড়াই, সত্যি কোনও সিনেমার গল্প থেকে কম নয়। যুবি জানেন যে কিভাবে ইতিবাচকভাবে জীবনের প্রতিটা মুহূর্তকে নিয়ে বাঁচা যায়। কিছুদিন আগেই সিক্সারের রাজা যুবিকে দেখা যায় সেলিব্রিটি ম্যানেজার বান্টি সাজদের সঙ্গে।

মুম্বই মিররের রিপোর্ট অনুযায়ী, যুবরাজ ও বান্টির এই ক্লিপ লস অ্যাঞ্জেলসের এক জিম থেকে তোলা হয়েছে। শোনা গিয়েছে যে যুবরাজ সিংয়ের বায়োপিক তৈরি করার জন্য তাঁরা দু’‌জনেই সেখানে প্রযোজনা সংস্থার সন্ধান করতে গিয়েছিলেন। তবে এটাও শোনা যাচ্ছে যে এই বায়োপিক তৈরির জন্য তাঁরা ভারতের কিছু প্রযোজনা সংস্থার সঙ্গেও কথা বলেছেন। যদি সবকিছু ঠিকঠাক চলে তবে যুবির ভক্তরা খুব শীঘ্রই তাঁর বায়োপিক বড় পর্দায় দেখতে পারবেন।

যুবরাজ সিংয়ের রেকর্ডে নজর দিলে দেখতে পারব যে এক ওভারে ছ’‌টি সিক্সার মারা বেশ কিছু খেলোয়াড়দের মধ্যে তিনি একজন। আইসিসি টি২০ ওয়ার্ল্ড কাপ (‌২০০৭)‌ ও আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপে (‌২০১১)‌ ভারতের জয়ের পেছনে যুবরাজের অবদান অনস্বীকার্য। ২০১৬ সালে যুবি বিয়ে করেন অভিনেত্রী হ্যাজেল কিচকে। এবার দেখার পালা রূপোলি পর্দায় তাঁর স্ত্রীর ভূমিকায় কাকে দেকা যায়।

English summary
sixer king yuvraj singh, biopic, to be made in bollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X