• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড়দিনে নুসরত পুত্রকে উপহার পাঠিয়ে দাদার কর্তব্য পালন করল শুভশ্রী পুত্র

Google Oneindia Bengali News

বলিউড হোক কিংবা টলিউড বাবা মায়ের সঙ্গে তাঁদের সন্তানরা বেশ পরিচিত। বলিউডের করিনা পুত্র তৈমুরকে দিয়ে যেই ট্রেন্ড শুরু হয়েছিল। সেই রীতি যেন চলে আসছে। টলিউডে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির ছেলেকে কে না চেনেন। ইউভান এখন যেন সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। প্রতিনিয়ত তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হচ্ছে। যেখানে লাইকিং ও কমেন্টের যেন বন্যা বয়ে যায়। এখনই তার নামে কয়েকশো ফ্যান ক্লাব তৈরি হয়ে গেছে।

বড়দিনে নুসরত পুত্রকে উপহার পাঠিয়ে দাদার কর্তব্য পালন করল শুভশ্রী পুত্র

এদিকে ইউভানের পরেই চলতি বছরে টলিপাড়ায় এসেছেন নতুন খুদে নায়িকা নুসরত জাহানের ছেলে ঈশান। বেশ জনপ্রিয় সেও। এখন টলিউডের দুই ভাই ঈশান আর ইউভান। ইউভান তো বড়। ছোট ঈশান। ইউভান যেহেতু বড় সেহেতু ভাই ঈশানের প্রতি কিছু দায়িত্ব থেকে যায়। আর সে কথা মাথায় রেখে ইউভান ভাই ঈশানকে একগুচ্ছ উপহার পাঠাল। দাদার পাঠানো উপহার পেয়ে বেজায় খুশী হল ভাই ঈশান। ঈশানের হয়ে ইউভানকে ধন্যবাদ জানাল মা নুসরত।

দাদা ভাইয়ের জন্য পাঠিয়েছে এক গুচ্ছ খেলনা, সোয়েটার, টেডি বিয়ার। ছেলে ঈশানের জন্মের পর থেকেই লাগাতার একের পর এক ফটোশ্যুট করে চলেছেন মা নুসরত। এখন ঠাসা কাজ তার হাতে। একটা দিনও বসে থাকার মানুষ তিনি নন। রোজই নতুন নতুন ভাবে নিজেকে খুঁজঁছেন অভিনেত্রী। এতদিন পর্যন্ত নেত্রী, অভিনেত্রীর পরিচয়ে নিজেকে প্রমাণ করে এসেছেন তিনি। এবার দায়িত্ব সামলাচ্ছেন মা হওয়ার।

একদিকে কাজের চাপ অন্যদিকে সন্তান পালন দুটোই একভাবে সামলাচ্ছেন অভিনেত্রী নুসরত। তাঁকে সাহায্য করছে স্বামী যশ দাশগুপ্ত। অভিনেত্রী হওয়ার পাশাপাশি অভিনেত্রী একজন জন প্রতিনিধি।তাই ছেলেকে ফেলে কখনও দৌড়াচ্ছেন সংসদে। আবার কখনও ব্যস্ত থাকেন শুটিং। সেসময়ে ছেলেকে আগলে রাখে বাবা যশ। যশের এই দায়িত্ববোধে বেশ মুগ্ধ নুসরত। যশকে স্বামী হিসাবে পেয়ে নুসরত বেজায় খুশী। স্বামী পুত্রকে নিয়ে অভিনেত্রী তথা সাংসদের বেশ ভালোই জীবন কাটছে।

English summary
Brother Ishan was very happy to receive the gift sent by his grandfather. Mother Nusrat thanked Yuvan on behalf of Ishan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X