• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একই শাড়িতে স্যান্ডি ও ‘কৃষ্ণকলি’র নায়িকা! এমন কী হল যে অভিযোগ উঠল

Google Oneindia Bengali News

বাংলা ধারাবাহিক 'কৃষ্ণকলি’ দিয়ে জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন নায়িকা তিয়াসা রায়। অভিনেত্রী মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোজে নানান ছবি পোস্ট করে থাকেন। ছবি নিয়ে খুশির উচ্ছ্বাসও প্রকাশ করেন নেটিজেনরা। এবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজের ২ টি ছবি পোস্ট করেছেন। আর নিয়ে শুরু হয় জল্পনা।

ক্যাপশানে নায়িকা কী লিখলেন

নায়িকার পোস্ট করা ছবিতে অভিনেত্রীকে একটা ফটোতে দেখা যাচ্ছে একটা কালো রঙের লং ড্রেস পড়ে, আর অন্য ছবিতে পড়ে রয়েছেন নীল রঙের শাড়ী পড়ে। ছবির নিজে ক্যাপশানে নায়িকা লিখেছেন 'হাসুন, জীবন কষ্টে থাকার জন্য খুবই ছোট'।

 ইউটিউবার স্যান্ডি কী কমেন্ট করলেন

ইউটিউবার স্যান্ডি কী কমেন্ট করলেন

তবে, নীল শাড়ি পড়া নিয়ে তৈরি হল যত বিপত্তি। কারণ, কিছুদিন আগে বিখ্যত ইউটিউবার স্যান্ডি সাহা সোশ্যাল মিডিয়ায় একই রকম শাড়িতে ধরা দিয়েছিলেন। তাই তাঁকে এবার নায়িকার ছবিতে কম্যান্ট করতে দেখা গেল। নিজের ছবি শেয়ার করে তিনি লিখলেন, 'দিদিভাই খেলব না কিন্তু'!

নেটিজেনরা করলেন নানান মন্তব্য

নেটিজেনরা করলেন নানান মন্তব্য

ইউটিউবার স্যান্ডির ছবির তলায় নেটিজেনদের নানান কমেন্ট করতে দেখা গেল। নেটিজেনদের অনেককেই বলতে শোনা গেল 'কে কাকে কপি করেছে'? কেউ বা আবার বলছেন শাড়িতে স্যান্ডিকে বেশি সুন্দর লাগছে তিয়াশার থেকে। অনেকের মতে, স্যান্ডিকে উদ্দেশ্য করতে বলতে শোনা গেল 'তুই ছেলে এটা কিন্তু ভুলে যাস না'।

স্যান্ডি সাহা বেশ জনপ্রিয়

স্যান্ডি সাহা বেশ জনপ্রিয়

সোশ্যাল মিডিয়ায় স্যান্ডি সাহা বেশ পরিচিত মুখ। প্রায় সময়েই নানা রকম সাজে হাজির হন স্যান্ডি। আর তা নিয়ে মাঝে মধ্যে শিরোনামে আসেন তিনি। কিছুদিন আগেই সারা শরীরে কমলা লেবু ঝুলিয়েও সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছিলেন তিনি। এবার আবার এক অন্য সাজে ধরা দিলেন। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন নেটিজেনরা। আর এবার 'হরেকৃষ্ণ ১১৭৬' ট্রেন্ডে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ১১৭৬ হরেকৃষ্ণ' ট্রেন্ড, কৃষ্ণ সেজে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন বিখ্যাত ইউটিবার স্যান্ডি সাহা।

নানা রকম ভিডিও শেয়ার করেন তিনি

নানা রকম ভিডিও শেয়ার করেন তিনি

যখন যে টেন্ডিং চলে সেই সেটা নিয়েই সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। কিছুদিন আগে যখন ভুবন বাদ্যকরের বাদাম বাদাম কাঁচা গান খুব ভাইরাল হয়েছিল। সেই সময়ও তিনি পুরো শরীরে বাদাম লাগিয়ে হাজির হয়েছিলেন। কয়েকদিন আগের ঘটনা। যা দেখে নেটিজেনরা হেসে কুটিপাটি হয়েছিলেন। তিনি সারা গায়ে কমলা লেবু ঝুলিয়ে বাদামের পর কমলা লেবু ঝুলিয়ে 'কমলা নৃত্য করে' গানে নাচের ভিডিও শেয়ার করেছিলেন।

ছবি সৌ: স্যান্ডি সাহা ও তিয়াসা রায়ের সোশ্যাল মিডিয়া

English summary
Actress Tiyasa Roy has become a popular face with the Bengali serial 'Krishnakali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X