মান্তো-র ভূমিকায় অভিনয় করা নিয়ে সাংঘাতিক বক্তব্য নওয়াজের!কী বললেন তিনি

Subscribe to Oneindia News

গল্পের চরিত্র হিসাবে তাঁর অভিনয়ের জন্য যথেষ্ট প্রশংসা তিনি কুড়িয়েছেন। এবার একের পর এক বায়েপিকে দেখা যেতে চলেছে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। বালাসাহেব ঠাকরে থেকে সাদাত হাসান মান্তো, এই সমস্ত নামী ব্যক্তিত্বদের ভূমিকায় আসছেন নওয়াজ। আর এই চরিত্রাভিনয় কতটা কঠিন বা সহজ সে নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা।

মান্তো-র ভূমিকায় অভিনয় করা নিয়ে সাংঘাতিক বক্তব্য নওয়াজের!কী বললেন তিনি

মান্তোর ভূমিকায় অভিনয় নিয়ে নওয়াজউদ্দিন জানিয়েছেন, যে ব্যক্তি আসল জীবনেও সত্যি কথা বলার সাহস রাখেন, তিনিই একমাত্র সাদাত হাসান মান্তো-র ভূমিকায় যোগ্য অভিনয় করবেন। যেকোনও অভিনেতাই অভিনয়ের খুঁটিনাটি, টেকনিক জানেন। তবে মন থেকে সৎ সাহসী না হলে সাদা হাসান মান্তোর ভূমিকায় অভিনয় করা যায় না। এই সততা জীবনের সঙ্গেও রাখতে হবে, কাজের জায়গার সঙ্গেও রাখতে হবে।

নওয়াজের এই বক্তব্য থেকে বেশ কিছু বিতর্ক তৈরির মুখে। অনেকেই বলছেন , নওয়াজ নিজেকে সৎ সাহসী প্রমাণ করতে এই ধরণের বক্তব্য মিডিয়ায় আনছেন। আবার অনেকের দাবি, নওয়াজ একজন দক্ষ অভিনেতা, সৎব্যক্তিত্ব বলেই এই কথা বলার সাহস পেয়েছেন। এদিকে, নওয়াজ জানিয়েছেন, মান্তোর ভূমিকায় অভিনয় করাটা মোটেও সহজ বিষয় ছিল না। যে ধরনের সাহসী মানুষ ছিলেন মান্তো সমাজের কোনও খামতি দেখলেই গর্জে উঠতেন, তাতে সেইভাবে তাঁকে স্ক্রিনে ধরা না গেলে সমস্যা । আর সেই সমস্যাটাই ছিল নওয়াজের কাছে বড় চ্যালেঞ্জ।

English summary
You can't play Saadat Hasan Manto if you are not a true and honest person says Nawazuddin Siddiqui.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.