• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মানি হাইস্ট থেকে স্কুইড গেম, বছর শেষে কোন ওয়েব সিরিজগুলি মন জয় করল দেখুন

Google Oneindia Bengali News

২০২১ সাল প্রায় শেষের মুখে এবং খুব শীঘ্রই মানুষ ২০২২ নতুন বছরকে স্বাগত জানিয়ে সেই বছরে পা ফেলতে চলেছেন। রাজনীতি থেকে বিনোদন জগত, ২০২১ সালে মানুষ প্রচুর উত্থান–পতন দেখেছে। তবে সমস্ত বিশৃঙ্খলার মধ্যেও একটি জিনিস যা মানুষরে আটকে রেখেছিল, তা হল ওটিটি প্ল্যাটফর্মে চলা বিভিন্ন সিরিজ। স্কুইড গেমস থেকে শুরু করে মানি হেইস্ট সহ একাধিক ওয়েব সিরিজ দর্শককে বিনোদন দিতে সফল হয়েছে। বছর শেষের মুখে আসুন দেখে নেওয়া যাক ২০২১ সালের ৫টি সবচেয়ে বেশি দেখা ও প্রশংসা পাওয়া ওয়েব সিরিজগুলি।

মানি হাইস্ট ভলিউম ২

মানি হাইস্ট ভলিউম ২

অ্যালেক্স পিনার রুদ্ধশ্বাস গল্প মানি হাইস্ট। এই স্প্যানিশ সিরিজটি নেটফ্লিক্স নেওয়ার আগে, স্পেনের একটা টেলিভিশন ক্রাইম-ড্রামা হয়েই থেকে গিয়েছিল। কিন্তু নেটফ্লিক্স এই সিরিজকে তুলে এনে সকলের সামনে রাখে। বেশ কয়েক মাস পর শোরগোল শুরু হয় গোটা বিশ্বে। রাতারাতি এই সিরিজের ভক্ত হয়ে ওঠেন নানা দেশের সেলেব থেকে সাধারণ মানুষ। টান টান উত্তেজনা ছিল এই সিরিজের প্রথম চারটে পার্টে। এর পর প্রায় এক বছরের বিরতির পর সিরিজের ৫ নম্বর পার্ট আসে। যা আশাহত করে মানুষকে। প্রফেসরদের হার , রক্ত, মৃত্যু দেখে ক্লান্ত হতে থাকেন মানুষ। ভরসা ছিল ৫ নম্বর পার্টের শেষ ভাগে। মানি হাইস্টের পরবর্তী গল্পগুলিকে বার্লিনের চরিত্রের সঙ্গে এগিয়ে নিয়ে যাওয়া হবে, যা ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে।

দ্য ফ্যামিলি ম্যান ২

দ্য ফ্যামিলি ম্যান ২

রাজ নিদিমরু ও কৃষ্ণা ডিকের পরিচালিত দ্য ফ্যামিলি ম্যান ২-তে অভিনয় করেন মনোজ বাজপেয়ী ও সামান্থা আক্কিনেনি। এই ওয়েব সিরিজের গল্পের পটভূমি হল ভদ্র স্বভাবের ধুরন্ধর গোয়েন্দা শ্রীকান্ত তিওয়ারিকে নিয়ে, যিনি জঙ্গিদের এক নিমিষে ধরে ফেললেও নিজের পরিবারের সঙ্গে কিছুতেই খাপ খাওয়াতে পারেন না। এটা এই বছরের ট্রেন্ডিং ওয়েব সিরিজের মধ্যে অন্যতম, যা অ্যামাজন প্রাইম ভিডিওতে সহজেই দেখতে পারবেন দর্শকরা।

গ্রহণ

গ্রহণ

গ্রহণ সিরিজকে আইএমডিবিতে ১০-এর মধ্যে ৮.‌৬ রেটিং দেওয়া হয়। খ্যাতনামা লেখক চৌরাসিকে নিয়ে এই সিরিজের গল্প এগোয় ৮টি পর্ব ধরে। এই ওয়েব সিরিজটি একেবারে রোলার কোস্টার রাইডের মতো। জিজনি প্লাস হটস্টারে দর্শকরা এই সিরিজটি দেখতে পারেন।

মুম্বই ডায়েরি (‌২৬/‌১১)‌

মুম্বই ডায়েরি (‌২৬/‌১১)‌

২৬/‌১১ মুম্বই হামলার গল্প নিয়েই তৈরি এই সিরিজটি। যদিও এই সিরিজে হামলার সময় হাসপাতাল ও অন্যান্য নার্সিং ক্লিনিকের অবস্থা কেমন ছিল তার ওপর জোর দেওয়া হয়েছে। সিরিজে দেখানো হয়েছে যে কীভাবে হাসপাতাল এবং নার্সিং হোমগুলিতে এই হামলায় আহতদের উপচে পড়া ভিড় এবং কীভাবে হাসপাতালের কর্মীরা সেই ব্যক্তিদের সাহায্য করতে অবদান রেখেছিলেন।

‌ স্কুইড গেম

‌ স্কুইড গেম

আরও একটি ওটিটি সিরিজ স্কুইড গেম, যা বিশ্বজুড়ে সকলের এখন হট ফেভারিট বলা চলে। দক্ষিণ কোরিয়ার ড্রামা এই সিরিজটি নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে। মুক্তি পাওয়ার সতেরো দিনের মধ্যে বিশ্বব্যাপী প্রায় ১০ কোটি দর্শক দেখে ফেলেছিলেন সিরিজ়টি। নেটফ্লিক্সের ইতিহাসে প্রথম কোনও সিরিজের এত সংখ্যক ভিউ হয়েছে। জীবনযুদ্ধে পরাজিত, সমস্যাগ্রস্ত ও হতাশ কিছু মানুষের গল্প নিয়ে এই থ্রিলার সিরিজ। এই সিরিজে ঋণে জর্জরিত ৪৫৬ জন প্রতিযোগী বিশেষ একটা খেলায় অংশগ্রহণ করেন। যাতে জিতলে বিজয়ী পাবে ৩৯ মিলিয়ন ইউএস ডলার। অপরদিকে হারলে মৃত্যু।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
year ender 2021 top 5 most watched web series in this year,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X