• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাণ্ডব থেকে স্কুইড গেম, এ বছরের সবচেয়ে চর্চিত ১০টি ওয়েব সিরিজগুলি দেখে নিন

Google Oneindia Bengali News

২০২১ সাল ভালো আর খারাপ মিশিয়ে কাটতে চলেছে। আর পুরো দুনিয়া এখন নতুন বছরকে স্বাগত জানানোর অপেক্ষায় আছে। এ বছর করোনার কারণে সিনেমা ঘরগুলি মুখ থুবড়ে পড়ে, তবে সেই সময় সিনেমা প্রেমীদের বাঁচাতে আসে ওটিটি প্ল্যাটফর্ম। আর এখন এই ওটিটির রেশ এতটাই প্রবল যে সিনেমার চেয়েও এখন ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করছেন দর্শকরা। এই বছর ওটিটিতে এরকম অনেক ওয়েব সিরিজ এসেছে যা দর্শকদের হৃদয় ও মন কেড়ে নিয়েছে। আসুন আমরা আপনাকে ২০২১ সালের সেরা ১০টি ওয়েব সিরিজ দেখাই, যা মিস করা ঠিক হবে না।

তাণ্ডব

তাণ্ডব

সইফ আই খান ও ডিম্পল কাপাডিয়ার মতো বলিউড তারকা খচিত ওয়েব সিরিজ '‌তাণ্ডব'‌ নিয়ে বেশ বিতর্কের সৃষ্টি হয়েছিল। তবে সমস্ত বিতর্ককে অতিক্রম করে এই সিরিজটি দর্শকদের অত্যন্ত পছন্দ হয়।

 ফ্যামিলি ম্যান ২

ফ্যামিলি ম্যান ২

অভিনেতা মনোজ বাজপেয়ীর ছবি দ্য ফ্যামিলি ম্যান ২ এই বছর মুক্তি পায়। তবে এই সিরিজে সামান্থা রুথ প্রভুর কাজ বেশ প্রশংসিত হয়েছিল। দর্শকরাও এই সিরিজটিকে দারুণভাবে পছন্দ করেন।

 হাউজ অফ সিক্রেট দ্য বুরারি ডেথ

হাউজ অফ সিক্রেট দ্য বুরারি ডেথ

দিল্লির নৃশংস আত্মহত্যার ঘটনা, যা বুরারি কাণ্ড নামে বিখ্যাত, তার ওপর তৈরি হয় '‌হাউজ অফ সিক্রেট দ্য বুরারি ডেথ'‌ তথ্যচিত্র। এই তথ্যচিত্রে সেইসব সত্যি ঘটনাকে তুলে ধরা হয়েছে, যার ওপর সহজে বিশ্বাস করা যায় না। এই সিরিজে বুরারির গণ আত্মহত্যার রহস্য জানার চেষ্টা করা হয়েছে, যাতে একই পরিবারের ১১ জন একসঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

আরণ্যক

আরণ্যক


রবীনা ট্যান্ডন ও পরমব্রত অভিনীত ওয়েব সিরিজ '‌আরণ্যক'‌ ১০ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পায়। এই সিরিজটি একট ছোট জঙ্গলে ঘেরা শহরে ঘটা রহস্য নিয়ে। রবীনা ট্যান্ডন এই সিরিজে স্থানীয় পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন।

স্পেশাল অপস ১.‌৫

স্পেশাল অপস ১.‌৫

অভিনেতা কে কে মেনন অভিনীত ওয়েব সিরিজ '‌স্পেশাল অপস ১.‌৫' হিম্মত সিংয়ের গল্পের উপর ভিত্তি করে তৈরি। এখানে দেখানো হয়েছে কিভাবে হিম্মত সিং র-এর এজেন্ট হয়ে উঠলেন। আগের মতো এবারের সিরিজও দর্শকদের প্রশংসা কুড়িয়েছে‌।

অ্যাসপিরেন্টস

অ্যাসপিরেন্টস

ইউপিএসসি পরীক্ষার্থীদের জীবন ভিত্তিক এ বছর মুক্তিপ্রাপ্ত সিরিজ 'অ্যাসপিরেন্টস'ও প্রচুর প্রশংসা পেয়েছে। এই সিরিজের প্রথম সিজন ইউটিউবে প্রকাশিত হয়েছে।

গুল্ক

গুল্ক

পারিবারিক নাটকের উপর ভিত্তি করে ওয়েব সিরিজ '‌গুল্ক'‌-এর দ্বিতীয় সিজনও বেশ প্রশংসা কুড়িয়েছে। এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জামিল খান, গীতাঞ্জলি কুলকার্নি এবং বৈভব রাজ ও হর্ষ মায়ার।

মানি হেইস্ট ৫

মানি হেইস্ট ৫

মানি হেইস্ট ৫ ছিল এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত ওয়েব সিরিজ। নেটফ্লিক্সে এটি আসার সঙ্গে সঙ্গেই তা দেখার জন্য দর্শকদের হুড়োহুড়ি পড়ে যায়। এই সিরিজটি দু'‌টি ভাগে মুক্তি পেয়েছে। আপনি যদি এটি এখনও না দেখে থাকেন তবে আপনি এটি নেটফ্লিক্সে এ দেখতে পারেন।

স্কুইড গেম

স্কুইড গেম

দক্ষিণ কোরিয়ার ওয়েব সিরিজ '‌স্কুইড গেম'‌ পুরো দুনিয়ায় ধামাল করে দিয়েছে। এই সিরিজটি এমন একটি গেমের উপর ভিত্তি করে তৈরি হয়েছে, যেখানে একটি ভুলের মূল্য আপনার জীবন দিয়ে দিতে হয়। এই সিরিজটি অনেক প্রশংসা কুড়িয়েছে।


English summary
year ender 2021 take a look at the top 10 most popular web series of this year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X