• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্বশুরবাড়ি আর বাপের বাড়ি মাঝে মেয়েদের 'নিজের বাড়ি' কোনটা! দেখুন ভিডিও

এক জায়গায় বেড়ে ওঠা, আর কিছু বছর ঘুরতেই সেই বেড়ে ওঠার চাতাল, বাড়ি ঘর ছেড়ে দিয়ে অন্য এক জায়গায় মন বসিয়ে নেওয়ার চেষ্টা। সম্পূর্ণ এক নতুন জীবনধারা, নতুন মানুষ, নতুন উঠোনে শুরু হয় আরও একটা নতুন পথ চলার গল্প। ভারতীয় সমাজ ব্যবস্থায় এভাবেই একটি মেয়ের জীবনধারা এগিয়ে চলে। সমাজের ভাষায়.. 'ওটাই তো নিয়ম!'

শ্বশুরবাড়ি আর বাপের বাড়ি মাঝে মেয়েদের নিজের বাড়ি কোনটা! দেখুন ভিডিও

বাপের বাড়ি থেকে শিখে আসা রান্নার ধরন, ঘরানা এক নিমেষে বদলে যায় শ্বশুরবাড়ির নয়া আদলে.. ফেলে আসা রুটিন ছেড়ে আবার একটা নতুন রুটিনে অভ্যস্ত হয়ে যেতেই হয় এই সমাজের প্রত্যেকটি মেয়েকে। এরপর স্বামী, সংসার, শ্বশুরবাড়ি নিয়ে পথ চলা ..আর অন্যদিকে বাবার বাড়ির দায়দায়িত্ব, কর্তব্য পালন নিয়ে এক অদ্ভুত ভারসাম্য়ের সমীকরণে এগিয়ে যাওয়া। এই সমস্ত কিছুর মাঝে কোথাও হারিয়ে যায় একটি মেয়ের চেনা 'আমি', হারিয়ে যায় নিজের সত্ত্বা। তবে সবাই এই সত্ত্বাকে হারিয়ে যেতে দেন কি? শ্বশুরবাড়ি আর বাবার বাড়ির মাঝে কোথাও একটা নিজের বাড়ির গড়ে তোলার বার্তা দিচ্ছে ইউন্ডোজ প্রোডাকশনসের ছবি 'মুখার্জিদার বউ'। দেখে নিন তার টিজার ভিডিও।

এই মহিলা দিবসে অর্থার ৮ মার্চ স্ক্রিনে আসতে চলেছে 'মুখার্জিদার বউ'। অভিনয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত, কনিনীকা বন্দ্যোপাধ্যায়রা। মেয়েদের মনের না বলা কথার এক অসামান্য গল্প নিয়ে শিবপ্রসাদ-নন্দিতা জুটির এই ছবির টিজার মুক্তি পেতেি চড়ছে আগ্রহের পারদ। পৃথা চক্রবর্তী পরিচালিত এই ছবির টিজারের বার্তা এক্কেবারে স্পষ্ট- 'মুখার্জিদার বউ' বা 'বুবলার মা' হয়ে থাকার দিন শেষ, এবার নিজের নামে বাঁচার দিন গড়তে এগিয়ে যেতে হবে মেয়েদেরই।

English summary
Windows Media productions latest film Mukherjeedar Bou first teaser published.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X