• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হৃত্ত্বিক রোশন–আদিত্য পাঞ্চালিকে কেন উদার ‌আত্মা বললেন বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত?‌

একসময় যাঁদের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের ছত্রিশের আখড়া ছিল, এখন তাঁদেরকেই উদার বলছেন অভিনেত্রী। বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন তাঁর প্রাক্তন–প্রেমিক হৃত্ত্বিক রোশন এবং আদিত্য পাঞ্চোলি '‌উদার আত্মা’‌। আসলে কঙ্গনা এই বিশেষণগুলি ব্যবহার করেছিলেন মহারাষ্ট্র সরকারের সঙ্গে তাঁর সাম্প্রতিক অভিজ্ঞতার কথা বলতে গিয়ে।

হৃত্ত্বিক রোশন–আদিত্য পাঞ্চালিকে কেন উদার ‌আত্মা বললেন বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত?‌

শনিবার কঙ্গনা তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে লিখেছেন, '‌যে পরিমাণ আইনগত মামলা, হেনস্থা, অপমান, নাম ধরে ডাকার মতো ঘটনার সম্মুখিন মহারাষ্ট্র সরকারের দ্বারা আমায় গত কয়েক মাসে হতে হয়েছে, তাতে আমার মনে হচ্ছে বলিউড মাফিয়া এবং আদিত্য পাঞ্চোলি এবং হৃত্ত্বিক রোশন তাদের চেয়ে অনেক উদার আত্মা ছিলেন, আমি অবাক হচ্ছি মানুষ আমায় নিয়ে এত চিন্তা–ভাবনা করেন।’‌

বিএমসির নোটিশ খারিজ করে বম্বে হাইকোর্ট কঙ্গনার পক্ষে রায় দেওয়া নিয়ে মুম্বইয়ের মেয়র কিশোরি পেডনেকারের প্রতিক্রিয়ার পরই কঙ্গনা এই টুইট করেন। মূলত বেশ কয়েকমাস যাবৎ কঙ্গনা বনাম বিএমসি–মহারাষ্ট্র সরকারের বাক বিতণ্ডা চলছে। একে–অপরের বিরুদ্ধে কথার বাণ চালিয়েও যখন ক্ষান্ত হয়নি মহারাষ্ট্র সরকার তখন সোজা কঙ্গনার মুম্বইয়ের অফিস ভাঙচুর করে। যার জল গড়ায় বম্বে হাইকোর্ট পর্যন্ত।

কলকাতাঃ আসন নিয়ে বামেদের সঙ্গে দর কষাকষি নয় ভার্চুয়াল বৈঠকে প্রদেশ কংগ্রেসকে বার্তা রাহুলের

English summary
Kangana Ranaut compares Hrithik Roshan and Aditya Pancholi to kind soul compared to Maharashtra government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X