India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'সুপারস্টার সিঙ্গার ২' শোতে এসে কেন কাঁদলেন অক্ষয় কুমার, বোনকে নিয়ে আবেগঘন বার্তা অভিনেতার

Google Oneindia Bengali News

বলিউড অভিনেতা অক্ষয় কুমার বর্তমানে বেশ লাইমলাইটে থাকেন। তার আসন্ন ছবি 'রক্ষা বন্ধন'-এর জন্য। অভিনেতার সঙ্গে ছবির পুরো টিম প্রচারে ব্যস্ত এবং এই প্রসঙ্গে তিনি রিয়েলিটি শো 'সুপারস্টার সিঙ্গার ২'-এর রক্ষা বন্ধনের বিশেষ পর্বে হাজির হন তিনি। কিন্তু শো চলাকালীন এমন কিছু ঘটেছিল যে খিলাড়ি কুমার চোখের জল ধরে রাখতে পারেননি এবং অঝোরে কাঁদতে শুরু করেন। কিন্তু কি ঘটেছিল?

‘সুপারস্টার সিঙ্গার ২’ তে আসবেন অভিনেতা

‘সুপারস্টার সিঙ্গার ২’ তে আসবেন অভিনেতা

আসলে, 'রক্ষা বন্ধন'-এর প্রচারে 'সুপারস্টার সিঙ্গার ২'-এ আসবেন অক্ষয় কুমার। আর এই পর্বের প্রোমো প্রকাশিত হয়েছে, যাতে অক্ষয়কে তার অনস্ক্রিন বোনদের সঙ্গে দেখা যায়। এই সময়ে, একটি শিশু 'ফুল কা তারোঁ কা সবকা কেহনা হ্যায়' গানটি গাইতে শুরু করেন। সেই সঙ্গে ব্যাকগ্রাউন্ডে বাজতে শুরু করে অক্ষয় কুমারের বোন অলকার কথা। সুন্দর কথাটি শোনার পর, অক্ষয় আবেগপ্রবণ হয়ে পড়েন এবং তার চোখের জল ধরে রাখতে পারেন না।

বোন সম্পর্কে কী বললেন অভিনেতা

অক্ষয় কুমারের বোন অলকার সঙ্গে তার ছবি পর্দায় দেখা যাচ্ছে। এর সঙ্গে অলকা বলেন, গতকাল তিনি কথা বলতে বলতে এসেছিলেন যে ১১ আগস্ট রাখি রয়েছে। আমার সব সুখ-দুঃখে তিনি আমার পাশে থেকেছেন। বন্ধু, ভাই, বাবা... সব চরিত্রে আপনি অভিনয় করেছেন। সবকিছুর জন্য ধন্যবাদ রাজু। অক্ষয় কুমার তার বোনের কথা শুনে কাঁদতে শুরু করেন এবং তারপরে তার পুরোনো দিনের কথা সবাইকে জানান। অক্ষয় বলেন, 'আমরা সবাই একটা ছোট বাড়িতে থাকতাম। সেই এক দেবীর আগমনে আমাদের জীবন বদলে গেল। বোনের সম্পর্কের চেয়ে বড় আর কেউ নেই। সিনেমাটি মুক্তি পাবে মুক্তি ১১ অগাস্ট।

১১ অগাস্ট মুক্তি পাবে সিনেমাটি

১১ অগাস্ট মুক্তি পাবে সিনেমাটি

অক্ষয় কুমার ইনস্টাগ্রামে রক্ষা বন্ধনের মোশন পোস্টার শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, আপনাদের জন্য এবার বন্ধনের গল্প নিয়ে আসছি। যা খুব তাড়াতাড়ি মুক্তি পাবে। #রক্ষাবন্ধন ১১ আগস্ট, ২০২২ সিনেমা হলে মুক্তি পাবে। #ReturnToFeelings #RakshaBandhan11August (sic)। " আসন্ন সিনেমাটির গল্প লিখেছেন, কণিকা ধিল্লন ও হিমাংশু শর্মা। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে অভিনেত্রী ভূমি পেডনেকারেরও দেখা মিলবে বলে জানা গিয়েছে । অক্ষয় ও ভূমির ছবি 'টয়লেট' এক প্রেম কথা-এর সাফল্যের পরে রক্ষা বন্ধনে সিনেমায় আবারও জুটি বাঁধছেন তারা। অক্ষয় সোশ্যাল মিডিয়ায় আসন্ন সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করেছেন। সেই সঙ্গে তিনি ছবিটির একটি মোশন পোস্টারও পোস্ট করেছেন। সম্প্রতি এটি শেয়ার করেছেন অভিনেতা।

ফের নগ্ন হওয়ার প্রস্তাব রণবীর সিংকে, আবারও কি সাহসী অবতারে ধরা দেবেন অভিনেতা ফের নগ্ন হওয়ার প্রস্তাব রণবীর সিংকে, আবারও কি সাহসী অবতারে ধরা দেবেন অভিনেতা

English summary
why did bollywood actor akshay kumar cry if he came to superstar singer-2
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X