• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্জন দ্বীপে কার সঙ্গে একা থাকতে চান অভিনেতা কার্তিক আরিয়ান?‌

করোনা ভাইরাসের জন্য গোটা বলিউডই এখন গৃহবন্দী হয়ে রয়েছেন। অভিনেতা কার্তিক আরিয়ান এই লকডাউনের সময়কে কাজে লাগিয়ে নিজস্ব একটি শো শুরু করেছেন যার নাম '‌কোকি পুছেগা’‌। নিজের পরিবারের সঙ্গে কথোপকথনের ভিডিও তিনি শেয়ার করেন এখানে। কিছুদিন আগেই টিকটকে বোনের সঙ্গে একটি ভিডিও করে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা। তবে এবারে তাঁর খবরে আসার কারণ সম্পূর্ণ ভিন্ন।

নির্জন দ্বীপে সইফ পত্নীর সঙ্গে থাকতে চান কার্তিক আরিয়ান

সাংবাদিকরা একসময় আরিয়ানকে জিজ্ঞাসা করেছিলেন যে '‌নির্জন কোনও দ্বীপে আরিয়ান কার সঙ্গে থাকতে পছন্দ করবেন’‌?‌ এ প্রশ্নের জবাব একটুও না ভেবে আরিয়ান সরাসরি জানিয়ে দেন যে করিনা কাপুরের সঙ্গেই তিনি সেই দ্বীপে থাকতে চান। আরিয়ান বলেন, '‌করিনা কাপুর, উনি আমার খুব প্রিয়।’কার্তিকের সঙ্গে করিনা তাঁর নিজস্ব রেডিও শোতেও আড্ডা দিয়েছিলেন। প্রসঙ্গত সইফ আলি খানের কন্যা সারা আলির সঙ্গে কার্তিকের সম্পর্কে জড়ানোর খবর খুব একটা পুরনো নয়। এই দুই জুটিকে লকডাউনের আগে প্রায়ই ডেটে যেতে দেখা গিয়েছিল। যদিও মাঝে দু’‌জনের সম্পর্কে ফাটল ধরলেও‌ তা আবার ঠিক হয়ে যায় বলে শোনা গিয়েছিল।

নির্জন দ্বীপে কার সঙ্গে একা থাকতে চান অভিনেতা কার্তিক আরিয়ান?‌

কার্তিককে দোস্তানা ২–তে জাহ্নবী কাপুরের বিপরীতে দেখা যাবে। এছাড়াও ভুল ভুলাইয়াতে তিনি কিয়ারা আদবানির সঙ্গে অভিনয় করবেন।

English summary
Karthik Aryan wants to stay with Kareena on a island
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X