• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কবে মুক্তি পাচ্ছে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’, অভিনয়ে কারা থাকছেন জেনে নিন এখানে

  • |
Google Oneindia Bengali News

অভিনেতা আর মাধবনের ছবি 'রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ নিয়ে মানুষের মধ্যে অনেক গুঞ্জন রয়েছে। সম্প্রতি, ছবিটির ট্রেলার প্রকাশিত হয়েছে। তার পর থেকেই অনুগামীরা অভিনেতার প্রশংসা করতে শুরু করেছেন। জীবনীভিত্তিক এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেতা মাধবন। এর পাশাপাশি চিত্রনাট্য ও পরিচালনার কাজও করেছেন তিনি। এ ছাড়া এই ছবির সহ-প্রযোজকও তিনি।

কী নিয়ে ছবির গল্প

রকেট্রি দ্য নাম্বি ইফেক্ট হল প্রাক্তন ISRO বিজ্ঞানী নাম্বি নারায়ণের একটি বায়োপিক। এই ছবিতে তাঁর জীবনের লক্ষ্য জয়ের গল্পের পাশাপাশি ব্যক্তিজীবনের গল্পও বলা হবে। কীভাবে একজন বিজ্ঞানীকে মিথ্যা অভিযুক্ত করা হয়েছিল কিন্তু তারপরেও তিনি হাল ছাড়েননি। তার পুরো কর্মজীবন জুড়ে, নাম্বি বিভিন্ন উপায়ে ISRO-এর হয়ে কাজ করেছেন।

কারা কারা অভিনয় করবেন আসন্ন সিনেমায়

রকেট্রি ছবিতে অভিনেতা আর মাধবনকে দেখা যাবে নাম্বি নারায়ণের মুখ্য ভূমিকায় এবং অভিনেত্রী সিমরানকে দেখা যাবে মহিলা প্রধান চরিত্রে। ছবিতে গুলশান গ্রোভার কথিত এপিজে আবদুল কালামের চরিত্রে অভিনয় করছেন। রাজিত কাপুর, রবি রাঘবেন্দ্র, মিশা ঘোষাল -সহ থাকবেন অন্যান্যরা। এই ছবিতে ক্যামিও করতে দেখা যাবে শাহরুখ খান ও সুরিয়াকে।

কবে মুক্তি পাবে সিনেমাটি

পয়লা জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। তথ্য অনুসারে, অগাস্ট মাসে এটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে। তবে কোন OTT-তে এটি মুক্তি পাবে তা এখনও প্রকাশ করা হয়নি।

অপরদিকে, বহু প্রতীক্ষিত ছবি 'রক্ষাবন্ধন' ১১ অগাস্ট মুক্তি পাবে। তার আগেই মুক্তি পেল নতুন ছবির ট্রেলার। বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে শীঘ্রই 'রক্ষা বন্ধন' সিনেমায় দেখা যাবে । আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে অভিনেত্রী ভূমি পেডনেকারেরও দেখা মিলবে বলে জানা গিয়েছে । অক্ষয় ও ভূমির ছবি 'টয়লেট' এক প্রেম কথা-এর সাফল্যের পরে রক্ষা বন্ধনে সিনেমায় আবারও জুটি বাঁধছেন তারা।

ট্রেলারে দেখা যাচ্ছে, চার বোনের আদরের একমাত্র দাদা অক্ষয় । তার কাঁধেই বোনেদের বিয়ের দায়িত্ব। দাদার উপরই বোনেদের বিয়ের দায়িত্ব। মধ্যবিত্ত পরিবারে বোনেদের বিয়ে দেওয়া মানেই এক আলাদা চিন্তা। তার পর যদি দিতে হয় পণ। তাহলে আর কোনও কথাই হয়না। কত পরিশ্রম করে মাথার ঘাম পায়ে ফেলে যে সেই অর্থ জোগাড় হয় কনের পরিবারকে। সেটা যে পরিবারের সঙ্গে ঘটে তাঁরাই সেই কষ্টটা বুঝতে পারে। সংসারের গুরু দায়িত্বের চাপের হয়তো কখনও নিজের ভালবাসার মানুষকে দূরেও সরিয়ে রাখতে হয়। তেমনই গল্প নিয়ে আসছে রক্ষাবন্ধন। অক্ষয়ের চারবোন বোনেরা দাদাকে রাখী পরিয়ে দাদার দীর্ঘায়ু কামনা করেন। আর দাদা তার রাখী পরা হাত বোনেদের মাথায় স্পর্শ করে আশীর্বাদ করেন। সিনেমার গল্প কোনদিকে মোড় নেবে তা জানতে হলে ১১ অগাস্ট ছবিটি আপনাকে দেখতে হবে।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

একটা নয়, ২টো সন্তান হবে আলিয়া–রণবীরের, ভবিষ্যদ্বাণী করলেন সেলিব্রিটি জ্যোতিষীএকটা নয়, ২টো সন্তান হবে আলিয়া–রণবীরের, ভবিষ্যদ্বাণী করলেন সেলিব্রিটি জ্যোতিষী

English summary
when will the bollywood movie rocketry the nambi effect be released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X