• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কবে মুক্তি পাচ্ছে ওম শ্রাবন্তী অভিনীত 'ভয় পেও না’, অপেক্ষায় অনুগামীরা

  • |
Google Oneindia Bengali News

ঘরণী সেজে এবার বড় পর্দায় আসছে টলিউডের বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এতদিন অভিনেত্রী শ্রাবন্তী পরিচালক অয়নদের পরিচালিত ছবি 'ভয় পেও না’ ছবির কাজে ব্যস্ত ছিলেন। যা নিয়ে একাধিক ফটো ও ভিডিও শেয়ার করেছেন তিনি। তবে, কবে মুক্তি পাবে ছবিটি? প্রযোজনা সংস্থার তরফে জানা গিয়েছে, আগামী মে মাসের ২৭ তারিখ বক্স অফিসে মুক্তি পাবে এই হরর-থ্রিলার।

কবে মুক্তি পাচ্ছে ভয় পেও না’!

এই ছবিতে বিখ্যাত নায়ক প্রসেনজিতের নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। উল্লেখ্য, নববধূর সাজে শুটিংয়ের ছবি শেয়ার করে ট্রোলড অভেনেত্রী। অভিনেত্রীর জীবন, প্রেম থেকে বিয়ে প্রায় সবই এখন নেটিজেনদের নখদর্পণে। তবে, অভিনেত্রীর এমন নববধূর সাজ দেখে অনেকের মনেই প্রশ্ন তাহলে কি তিনি আবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন? আবার অনেকের মতে, তাঁর সঙ্গে কি রোশন সিংয়ের বিবাহ বিছেদ হয়ে গেছে কিনা? যদিও জানা গিয়েছে, পরের ছবিতে তিনি অভিনেতা দেবের সঙ্গে অভিনয় করবেন তিনি। ছবির নাম খেলাঘর। 'কাবেবী অন্তর্ধান’ সিনামটি এখন রিলিজ হওয়ার অপেক্ষায় রয়েছে।

বিশেষত এটা কিন্তু একটা হরর ফিল্ম। সিনেমাটি পরিচালনা করেছেন অয়ন দে। ওমের স্ত্রী হিসেবে দেখা যেতে পারে শ্রাবন্তীকে। কেমন হবে নতুন ছবিটি। সেদিকে তাকিয়ে দর্শকমহল। সেই ছবিরই কিন্তু নতুন ফটো সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের জন্য শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী। তবে সিনেমাটির কিন্তু বেশির শুটিং হয়েছে কলকাতা ও তাঁর আশেপাশের রাস্তায়। তবে, গানের শুটিং করতে টলিউড জুটি বিশেষত কাশ্মীরে পৌঁছেছে। সিনেমার মিউজিকের দায়িত্বে রয়েছেন ডাব্বু। ছবির গান গেয়েছেন অনুপম রায়, রাজ বর্মণ ও অন্তরা মিত্র। ছবির প্রযোজনায় বিগ স্ক্রিন প্রোডাকশান। আসা করা যাচ্ছে অক্ষয় তৃতীয়ার সময় মুক্তি পেতে পারে ছবিটি। অভিনেত্রী শ্রাবন্তীর অভিনয় কেমন হবে সেদিকে বিশেষত সেদিকে তাকিয়ে অনুগামীরা। নতুন জুটির অভিনয় কেমন হবে?

অভিনেত্রীর সঙ্গে অভিনয় করে বেশ খুশি অভিনেতা ওম। ছবিটি কিন্তু বেশ রহস্যের ছবি। রয়েছে ভুতুড়ে আমেজও। বউমাকে বাড়ি থেকে তারিয়ে দিতে চান শাশুড়ি। আর তা জুড়ে এক রহস্য। পুরো সিনেমা না দেখলে মিস করবেন আপনি। তবে, কাশ্মীরে কিন্তু অভিনেতা ও অভিনেত্রী একা যাননি। তাদের সঙ্গে গেছেন অভিনেতা ওমের স্ত্রী মিমি দত্ত। কেমন হবে নতুন সিনেমাটি সেই দিকেই তাকিয়ে অনুগামীমহল। তবে, ওম শ্রাবন্তীর জুটি যে বেশ ভালোই হবে, তা জানাচ্ছে অনুগামীদের একাংশই।

English summary
When will actor Om and actress Srabanti’s Bengali movie ‘bhoy peo na’ be released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X