• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কৃষ্ণকলি' থেকে 'রানি রাসমণি' ,কোন সিরিয়ালে কার পর্দাফাঁস হবে এসপ্তাহে! দেখে নিন

এই সপ্তাবে ইতিমধ্যেই 'জি বাংলা'-য় হয়ে গিয়েছে 'কৃষ্ণকলি'-র মহাপর্ব। দ্বিরাগমনে শ্যামা নিজের বাড়ি গিয়ে কোন পরিস্থিতির সামনে এসে পড়েছে , তা দর্শকরা জেনে ফেলেছেন। তবে এই সপ্তাহে 'করুণাময়ী রানি রাসমণি' ও 'সীমারেখা' সহ জি বাংলার একাধিক সিরিয়ালে রয়েছে জমজমাট চিত্রনাট্য।

করুনাময়ী রানি রাসমণি

করুনাময়ী রানি রাসমণি

জানবাজারে রানি রাসমণিদের রাজবাড়িতে বসছে আদালতের অধিবেশন। ইতিমধ্যেই রানি বিচারককে বহু কিছু শুনিয়েছেন। বিচারককে নিয়ে তিনি মোটেও সন্তুষ্ট নন। তাই স্যামুয়েল আর রিচিকে উচিত শিক্ষা দিতে এক চরম সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি। নিস্তারিনীর আত্মার শান্তিতে এই কাজ তিনি করে উঠতে পারেন কি না , সেটাই দেখার।

[আরও পড়ুন:বলো দুগ্গা মাইকি..! জমজমাট শ্যুটিং সেট-এও চমক সৌরভের]

কৃষ্ণকলি

কৃষ্ণকলি

দ্বিরাগমনে নিজের গ্রামে গিয়ে আক অদ্ভুত দোষারোপের শিকার হয় শ্যামা। দিশা তাঁকে চুরির অপবাদে ফাঁসানোর চেষ্টা করেন। প্রতিবাদ করে ওঠেন শ্যামা, সমস্ত কিছু শুনে অবাক হয়ে যান শ্যামার স্বামী নিখিল। কিন্তু এর পর শ্যামা কার পর্দা ফাঁস করেন , তা দেখতে এ সপ্তাহে চোখ রাখতে হবে 'কৃষ্ণকলি ' সিরিয়ালে।

[আরও পড়ুন:এক বাঙালি প্রেমিক-জুটির গল্প শোনাচ্ছেন শাহরুখ! দেখুন এই ভাইরাল ভিডিও]

সীমারেখা

সীমারেখা

এই সপ্তাহে বিন্দি জিতের সঙ্গে মানিয়ে নিতে শুরু করেছেন। কর্ণর স্ত্রী হিসাবে তাঁর পরিচিতি ঘটছে। তাঁকে পরিবারের সঙ্গে দেখা করান রঞ্জনা।

ভানুমতীর খেল

ভানুমতীর খেল

মায়ার বিয়ে। আর সেই উপলক্ষ্যে কলি আর ভানু এবার ফের একবার মুখোমুখি । অন্যদিকে মোহিনী ও কুমার বাহাদুর মায়ার বিয়ে বন্ধ করে দেওয়ার ছক কষছেন। ভানু কি পারবেন,মায়ার বিয়ে বাঁচাতে। পাশাপাশি কলিকে ঘিরেও রয়েছে তাঁর প্রভূত চ্যালেঞ্জ।

[আরও পড়ুন:'কুসুম দোলা' শেষ হলে কী করতে চান 'ইমন' মধুমিতা! কী প্ল্যান রয়েছে অভিনেত্রীর]

English summary
What will happen in Bengali serials like Krishnakoli and rashmoni this week .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X