• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ক্রিসমাসের প্রস্তুতি কীভাবে নিচ্ছেন শিল্পা শেঠি, কেমন ভাবেই বা সাজালেন ‘বস্তিয়া’-কে, দেখুন

ক্রিসমাসের প্রস্তুতি কীভাবে নিচ্ছেন শিল্পা শেঠি, কেমন ভাবেই বা সাজালেন ‘বস্তিয়া’-কে, দেখুন
  • |
Google Oneindia Bengali News

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন শিল্পা শেঠি। তিনি প্রত্যেকদিনই কোনোও না কোনোও বিষয় নিয়ে লাইমলাইটে থাকেন। তার উপরে আবার আসতে চলেছে বড়দিন। সেই দিনটির জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করে থাকেন সকলে। আর বলি ডিভা শিল্পা এই দিনটিতে আনন্দ করবেন না তা হয় নাকি। তাই ক্রিসমাসের আগেই প্রস্তুতি নিচ্ছেন শিল্পা। কিন্তু কীভাবে প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী, সেই ভিডিওই তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা দেখে অনেক অনুগামীরা অবাকও হয়েছেন। ্সেই সঙ্গে খুব খুশি হয়েছেন অনুগামীরা। তারা যে শুধু খুশি হয়েছেন তা নয় লাইক ও কমেন্টও করেছেন তারা। অভিনেত্রী শিল্পার যে রেসুরেস্ট রয়েছে মুম্বাইয়ে। সেই রেস্টুরেস্টে ক্রিসমাস ট্রি, রংবেরঙের বল, সুন্দর লাইট দিয়ে খুব সুন্দর সাজে সাজিয়ে তুলেছেন তিনি। যা দেখে চোখ ফেরানো দায় হয়ে পড়েছে নেটনাগরিকদের।

সোশ্যাল মিডিয়ায় কী শেয়ার করলেন বলি ডিভা

যে ভিডিওটি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেখানে খুব সুন্দর পোশাকে দেখা গেছে শিল্পা শেটিকে। কমলা রঙের ব্যাকলেস পোশাক পড়ে রয়েছেন অভিনেত্রী। এই ভিডিওটি শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই দেখা যাচ্ছে যে অভিনেত্রী কিভাবে তার রেস্টুরেন্টের মেন গেট সাজিয়েছেন। মেন গেটে নানা ধরনের আলো, ক্রিসমাস বল দিয়ে সাজানো হয়েছে। অভিনেত্রী বলেন যদি আপনি এই মরসুমে খাবারকে এনজয় করতে চান তাহলে অবশ্যই এখানে আসুন। অভিনেত্রীর রেস্টুরেন্টের নাম বস্তিয়া।

 কী কী দেখালেন শিল্পা

কী কী দেখালেন শিল্পা

এই ভিডিওর মাধ্যমে বলি ডিভা দেখিয়েছেন, ক্রিসমাস ট্রি সহ নানা ধরনের সরঞ্জাম, তারপর তিনি রেস্টুরেন্টের যে কর্মীরা কাজ করছেন তাদের প্রত্যকের সঙ্গে অনুগামীদের আলাপ করিয়ে দেন অভিনেত্রী। মানে সেই ভিডিওতে বস্তিয়ার কমীদেরও তিনি দেখান। সেই সঙ্গে দেখান অনেক অতিথিরা রেসটুরেন্টের খাবার খেতে ব্যস্ত হয়ে পড়েছে। তাদেরও কিন্তু এই ভিডিওতে দেখান অভিনেত্রী।

ক্যপশনে কী লিখলেন অভিনেত্রী

ক্যপশনে কী লিখলেন অভিনেত্রী

ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করার পাশাপাশি অভিনেত্রী লিখেছেন, এই মরসুমে আপনি ভালো ভালো খাবার খান, মজা করুন। সঙ্গে তিনি আরও লেখেন, বড়দিনের আলো জ্বলে উঠেছে তোমার জীবনে। ক্রিসমাসের আলোয় আপনাদের জীবন সুন্দরভাবে সাজিয়ে তুলুন। আর সেই সঙ্গে সুন্দর সুন্দর খাবারও খান। আপনারা এই ক্রিসমাসে আমাদের এই রেস্তোরাঁতে ঘুরে যান এবং সুন্দর সুন্দর খাবার খান এবং দেখা করুন শান্তার সঙ্গে। সেই সঙ্গে পান সুন্দর উপহারও।

বলিউড বিগ ফ্যাট ওয়েডিং, নতুন জীবনে পা রাখলেন হংসিকা ও সোহেল, দেখুন সেই সুন্দর মুহূর্তের ছবিবলিউড বিগ ফ্যাট ওয়েডিং, নতুন জীবনে পা রাখলেন হংসিকা ও সোহেল, দেখুন সেই সুন্দর মুহূর্তের ছবি

English summary
what video did bollywood actress shilpa shetty post on her instagram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X