• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেম দিবসে সিঙ্গলদের জন্য কী বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়?‌

‌ভ্যালেন্টাইন ডে–এর দিন মানুষের মনে এখন শুধুই প্রেম আর প্রেম। প্রেমের আলোয় সবকিছুই রঙীন। নিজেদের সঙ্গীকে নিয়ে বা সঙ্গীকে উৎসর্গ করে সোশ্যাল মিডিয়ায় কতই না পোস্ট। আর সেগুলি দেখে কষ্ট পাচ্ছেন সিঙ্গলরা বা সদ্য যাঁদের প্রেমে মন ভেঙেছে। কিন্তু সেই একা থাকাদের জন্যই মন বালো করা বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

প্রেম দিবসে সিঙ্গলদের জন্য কী বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়?‌

এই প্রেম দিবসকে কটাক্ষ করে ফেসবুকে নতুন পোস্ট দিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি বুঝিয়েছেন তাঁর কাছে আলাদা করে প্রেম দিবসের কোনও গুরুত্ব নেই। রবিবার নিজের সোশ্যাল সাইটে অভিনেত্রী স্বস্তিকা একটি ছবি পোস্ট করেন। যেখানে জানিয়েছেন, একদিন নয় প্রতিদিন তিনি ভালবাসেন সেই সকল একাকিত্বে ভোগা মানুষদের। তাঁর এই মন্তব্যকে সমর্থন করেছেন নেটদুনিয়ার জনতাও। স্বস্তিকার পোস্টকে 'দৃঢ়’ ও 'বুদ্ধিদীপ্ত’ বলে প্রশংসাও করেছেন তাঁরা। টলি পাড়ায় দুঃসাহসী অভিনেত্রী ও মুখরা বলেই পরিচিত স্বস্তিকা। নিজেও জড়িয়েছিলেন বহু সম্পর্কে, কিন্তু সেসব এখন অতীত তাঁর কাছে। মেয়ে, বন্ধুবান্ধব ও কাজ নিয়ে দিব্যি ভালো আছেন। তোয়াক্কা করেন না কাউকেই। নিজের যেটা ইচ্ছা হয় সেটাই করে থাকেন। তাই নেটিজেনদের বড় প্রিয় স্বস্তিকা।

উল্লেখ্য, বলিউড-টলিউড দু’ জায়গাতেই একের পর এক ওয়েব সিরিজ ও ছবিতে অভিনয় করে চলেছেন স্বস্তিকা। কিছুদিনের মধ্যেই শুরু করবেন অর্জুন দত্ত পরিচালিত 'শ্রীমতী’ ছবির শুটিং।

Positive News : নিম্নমুখী রাজ্যের কোভিড গ্রাফ

শীঘ্রই '‌ধুম ৪’‌–এর শুটিং শুরু হবে, খলনায়িকার চরিত্রে দেখা যাবে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে

English summary
Actress Swastika Mukherjee has no special significance for Valentine's Day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X