• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেদারনাথে সুশান্তের ধ্যানমগ্ন ছবি দিয়ে কী বলতে চাইছেন বোন শ্বেতা সিং কীর্তি!‌

সুশান্ত সিং রাজপুতের মার্কিন নিবাসী বোন শ্বেতা সিং কীর্তি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রয়াত অভিনেতার নতুন একটি ছবি পোস্ট করেছেন। সেখানে নিজের নতুন মন্ত্র হিসাবে লিখেছেন, '‌সিবিআইয়ের ওপর সকলের নজর রয়েছে।’‌ এই একই মন্ত্র তিনি গত একসপ্তাহ ধরে লিখে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এইমসের ফরেন্সিক দল সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখার পর এই মীমাংসায় এসেছেন যে সুশান্তের মৃত্যু আত্মহত্যার জন্যই হয়েছে, এটা খুন নয়।

কেদারনাথে সুশান্তের ধ্যানমগ্ন ছবি দিয়ে কী বলতে চাইছেন বোন শ্বেতা সিং কীর্তি!‌

কেদারনাথে প্রাণায়ামরত সুশান্ত সিংয়ের ছবি দিয়ে শ্বেতা লিখেছেন, '‌হর হর মহাদেব!‌ আমাদের ইশ্বরের ওপর বিশ্বাস রয়েছে।’‌ এরপর তিনি হ্যাশট্যাগ দিয়ে সিবিআইয়ের ওপর সকলের নজর রয়েছে লেখেন। এই একই হ্যাশট্যাগ ব্যবহার করে রবিবার শ্বেতা আরও একটি পোস্ট করেন, তিনি লেখেন, '‌বিশ্বাসের যখন পরীক্ষা হয় তখন সেই পরীক্ষা চলাকালীন আপনাকে দৃঢ় ও অটল থাকতে হয়, আমি আমার পুরো পরিবারকে বলব ইশ্বরের ওপর আস্থা রাখ এবং মন দিয়ে প্রার্থনা কর, প্রার্থনা কর যেন সত্য সামনে আসে।’‌

শনিবার এইমসের চিকিৎসকদের প্যানেল সুশান্ত সিংয়ের মৃত্যুকে ঝুলে পড়ার ফলে এবং আত্মহত্যার জন্য হয়েছে বলে রিপোর্ট করেন। ২৯ সেপ্টেম্বর ফরেন্সিক চিকিৎসকের ৬ সদস্য এই রিপোর্ট জমা দেন সিবিআইয়ের কাছে। রিপোর্টে বলা হয়েছে গলায় ঝুলে পড়ার জন্য দাগ ছাড়া আর কোনও আঘাতের চিহ্ন নেই শরীরে এবং মাদক জাতীয় কোনও খাবার পাওয়া যায়নি। শ্বাসরোধ বা বিষ দিয়ে মেরে দেওয়ার তত্ত্ব খারিজ করে দেওয়া হয়েছে। সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং জানিয়েছেন এই রিপোর্ট মীমাংসাহীন, এইমসের চিকিৎসকের দল ছবির ওপর ভিত্তি করে এই তথ্য দিয়েছেন।

পুরুষের ধর্ষণে বাধা নেই, মূল্যবোধ শিখুক মেয়েরা, বিজেপি নেতার মন্তব্যে টুইট রাহুল গান্ধীর

English summary
what does sister shweta singh kirti want to say with the picture of sushants meditatively in kedarnath
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X