India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘লাল সিং চাড্ডা’ নিয়ে আমির খানকে একী বললেন কঙ্গনা, যা শুনলে অবাক হবেন আপনিও!

Google Oneindia Bengali News

এখন আমির খানের 'লাল সিং চাড্ডা' মুক্তির জন্য একেবারেই তৈরি। কিন্তু তার আগেই ছবিটি বয়কট শুরু হয়েছে। আমির খানের পুরনো বক্তব্যের কারণে সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ এই ছবিটি বয়কট করার কথা বলছেন। তবে এর পর আমির খান স্পষ্টই বলেছেন যে তাকে ভুল বোঝা হচ্ছে। তিনিও তার দেশকে খুব ভালোবাসেন। এই বিতর্কে ঝাঁপিয়ে পড়েছেন কঙ্গনা রানাউত আমির খানকে কটাক্ষ করলেন। তিনি বরাবরই তাঁর মনের কথা বলে থাকেন। এবারও ঠিক তাই করলেন! আমিরের বিরুদ্ধে এমন অভিযোগ করলেন অভিনেত্রী যা জানলে অবাক হবেন আপনিও!

‘লাল সিং চাড্ডা’ নিয়ে আমির খানকে একী বললেন কঙ্গনা, যা শুনলে অবাক হবেন আপনিও!

কঙ্গনা সম্প্রতি ইনস্টাগ্রামে একটি লেখা শেয়ার করেছেন, যাতে তিনি আমিরকেই ফিল্ম বয়কট শুরু করার জন্য অভিযুক্ত করেছেন। তিনি 'বয়কট লাল সিং চাড্ডা' হ্যাশট্যাগের মাস্টারমাইন্ড বলে বর্ণনা করেছেন। তার মতে, ছবিটি মুক্তির আগেই আমির ইচ্ছাকৃতভাবে এই বিতর্ক শুরু করেছিলেন। চার বছর পর আসছে ছবিটি, বক্স অফিসে ফ্লপ নাও করতে পারে। যার জেরে এই ছবি নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

কঙ্গনা লিখেছেন, 'আমার মনে হয় আসন্ন ছবি লাল সিং চাড্ডা নিয়ে সব নেতিবাচক কথাবার্তা শুরু হয়েছে। মাস্টারমাইন্ড আমির খান নিজেই। কঙ্গনা তার পোস্টে নাম না করেই কার্তিক আরিয়ানের 'ভুল ভুলাইয়া ২'কে উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, 'এ বছর এখন পর্যন্ত শুধুমাত্র একটি কমেডি ছবির সিক্যুয়াল ছাড়া বাকি সব ছবিই ফ্লপ হয়েছে। দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রগুলি এই মুহুর্তে খুব ভালো সাফল্য করছে যেখানে ভারতীয় সংস্কৃতিকে তুলে ধরা হয়।

তবে, এখানেই অভিনেত্রী থেমে যাননি। পোস্টে তিনি আরও লিখেছেন, 'হলিউডের রিমেক ছবি আর চলে না। তাই বলে তিনি ভারতকে অসহিষ্ণু বলবেন! চলচ্চিত্র আমির খান জি হিন্দুফোবিক পিকে তৈরি করেছেন, বা যেখানে ভারতকে অসহিষ্ণু বলা হয়েছে এবং তাঁর জীবনের সবচেয়ে হিট ছবি এটি। দয়া করে ধর্ম ও আদর্শ নিয়ে চলচ্চিত্র নির্মাণ বন্ধ করুন।

দক্ষিণী তারকারা ফিরিয়ে দিয়েছেন বলিউডের প্রস্তাব, তালিকায় রয়েছেন কোন সেলেবরাদক্ষিণী তারকারা ফিরিয়ে দিয়েছেন বলিউডের প্রস্তাব, তালিকায় রয়েছেন কোন সেলেবরা

লাল সিং চাড্ডা সিনেমাটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন । অগাস্ট মাসে প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি মুক্তির আগে সিনেমাটি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। নেট নাগরিকরা এই সিনেমা নিয়ে #BoycottLaalSinghCaddha লিখছেন। সেই সঙ্গে সকল অনুগামীদের সিনেমাটি না দেখার অনুরোধ জানাচ্ছেন। এই ছবিতে বলি ডিভা করিনা কাপুর খান মূল চরিত্রে অভিনয় করবেন। ১১ অগাস্ট সিনেমাটি মুক্তি পাওয়ার কথা আছে।

English summary
what did kangana say to aamir khan about lal singh chaddha movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X