• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টলি পাড়ায় বিয়ের সানাই, চারহাত এক হচ্ছে গৌরব–দেবলীনা, অনির্বান–মধুরিমার

করোনা ভাইরাসের সংক্রমণ ও আতঙ্ক একটু কম হতেই টলি পাড়ায় ধুম পড়ে গিয়েছে চারহাত এক হওয়ার। পরপর বিয়ের খবরে টলিউড এখন সরগরম। প্রায় প্রতিদিনই কারোর না কারোর বিয়ের খবর আসছে। তবে এই খুশির আবহাওয়াতে অনেকের বিয়ে ভাঙার গুঞ্জনও শোনা যাচ্ছে।

গৌরব চট্টোপাধ্যায়–দেবলীনা

গৌরব চট্টোপাধ্যায়–দেবলীনা

দীর্ঘ আড়াই বছরের প্রেম এবার খুব শীঘ্রই পরিণতি পাবে। উত্তম কুমারের নাতনি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন। তৃণমূল নেতা দেবাশিষ কুমারের মেয়ের সঙ্গে গৌরবের প্রেমের আখ্যান প্রায় সকলেরই জানা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোচুরি খেলেননি গৌরব-দেবলীনা। এই জুটি প্রথমে ধুমধাম করে ২৫ ডিসেম্বর বিয়ে করার চিন্তাভাবনা করলেও পরে করোনা পরিস্থিতিতে সেই পরিকল্পনা বাতিল হয়ে যায়। তবে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও কাছের কিছু আত্মীয়-পরিজন নিয়ে ৯ ডিসেম্বর বিয়ে করবেন তারা এবং ১৫ ডিসেম্বর আইনতভাবে বিয়ে সারবেন। তবে গৌরবের এটা দ্বিতীয় বিয়ে। প্রথম বিয়ে হয় অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে। আগামী মার্চে দারুণভাবে রিসেপশনের আয়োজন করা হবে বলেও জানা গিয়েছে।

অনির্বান ভট্টাচার্য–মধুরিমা গোস্বামী

অনির্বান ভট্টাচার্য–মধুরিমা গোস্বামী

বহু মেয়ের পছন্দের মানুষ এবং টলিউডের সাম্প্রতিকতম খোঁজ অনির্বান ভট্টাচার্য সাতপাকে বাঁধা পড়ছেন। পাত্রী প্রখ্যাত মূকাভিনয় শিল্পী পদ্মশ্রী নিরঞ্জন গোস্বামীর কন্যা ও অনির্বানের দীর্ঘদিনের নাট্য জগতের বান্ধবী মধুরিমা গোস্বামী। আগামী ২৬ নভেম্বর আড়ম্বরহীনভাবেই মধুরিমার সঙ্গে আইনতভাবে বিয়ে করবেন অনির্বান। আগেই লিখিত বিয়ে হওয়ার কথা ছিল তবে পিছিয়েছে লকডাউনের জন্যই। এই বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোনও হাঙ্গামা হোক তা চান না অভিনেতা। ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে অনির্বানকে মধুরিমার সঙ্গে দেখা যায়। আমন্ত্রণদের মধ্যে রয়েছেন সৃজিত মুখ্যার্জি, ব্রাত্য বসুর মতো ব্যক্তিত্বরা।

ইমন চক্রবর্তী–নীলাঞ্জন ঘোষ

ইমন চক্রবর্তী–নীলাঞ্জন ঘোষ

গায়িকা ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষের বাগদান পর্ব বহু আগেই হয়ে গিয়েছে। যার ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন স্বয়ং গায়িকা নিজে। তবে বিয়ে হয়ত আগামী বছরই করবেন তিনি। এখন আপাতত হবু বরের সঙ্গে প্রি-হানিমুন পর্ব কাটাচ্ছেন দার্জিলিংয়ে। ইমন তাঁর ইনস্টাগ্রামে তারই ছবি দিয়েছেন।

 শ্রাবন্তী–রোশন সিং

শ্রাবন্তী–রোশন সিং

টলি পাড়ার সেলেবদের বিয়ের খবরের মধ্যেই হয়ত বিয়ে ভাঙতে চলেছে শ্রাবন্তী ও রোশন সিংয়ের। অন্তত সেরকমটাই খবর রয়েছে। কারণ দু'‌জনের সোশ্যাল মিডিয়া থেকে বিয়ে ও অন্যান্য সময়ের সব ছবি গায়েব। এমনকী শ্রাবন্তী আলাদা থাকতেও শুরু করে দিয়েছেন। এখন অভিনেত্রী তাঁর নতুন জিম নিয়ে ব্যস্ত রয়েছেন। এএ সম্পর্কের পরিণতি কি সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানাননি।

কলকাতা : শোভাবাজারে পুজোর উদ্বোধন ফিরহাদের, বিজেপিকে নাম না করে কটাক্ষ

ছবি সৌ:ইনস্টাগ্রাম

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে রাহুলের বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন টেলি অভিনেত্রী দিশা

English summary
wedding season start at bengali film industry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X