• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিঁদুর না পরা নিজস্ব পছন্দ, অনুষ্কার ছবি নিয়ে নেটিজেনদের ক্ষোভের মুখে ইউটিউব চ্যানেল

বলিউড হোক বা টলিউড, তারকাদের ওপর সবসময়ই সাধারণ মানুষের নজর থাকে। আর বিশেষ করে সেই তারকা যদি মহিলা হয়, তবে তো তাঁকে যাচাই করা খুবই নৈতিক বিষয় এবং মাঝে মাঝে তা খুব বিভ্রান্তিকরও লাগে। কি পোশাক পরেছেন বা কখন জিমে যাচ্ছেন, আদালতের শুনানি থেকে তাঁদের পার্টিতে যাওয়া অথবা তাঁদের নিজস্ব ব্যক্তিগত পছন্দ, বিয়ের আগে সন্তান প্রসব করা, এই সবকিছুই সাধারণের চোখ এড়িয়ে যাওয়ার উপায় নেই। সেরকমই একটি ঘটনা ঘটেছে সম্প্রতি। ইউটিউবের একটি চ্যানেল অনুষ্কা শর্মার দিওয়ালির ছবিতে সিঁদুর যোগ করেছেন অভিনেত্রীর মাথায়।

সিঁদুর না পরা নিজস্ব পছন্দ, অনুষ্কার ছবি নিয়ে নেটিজেনদের ক্ষোভের মুখে ইউটিউব চ্যানেল

প্রসঙ্গত, হিন্দু মহিলারা নিজেদের বিবাহিত বোঝাতেই মাথায় সিঁদুর পরেন, হাতে লাল রঙের চুড়ি এবং মঙ্গলসূত্র পরেন গলায়। যদিও এটা মহিলাদের কাছে এখন নিজস্ব পছন্দে পরিণত হয়েছে, তাঁরা আদৌও এগুলি পরতে ইচ্ছুক কিনা। এই ইউটিউব চ্যানেল যার নাম '‌ইউনিভার্সাল ইন সাইটস’‌ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের শিকার হয়েছে। এই ইউটিউব চ্যানেলে অনুষ্কা শর্মার সিঁদুর পরা ছবি পোস্ট করা হয় টুইটারে। ওইদিন অনুষ্কাকে সাদা পোশাকে অসাধারণ সুন্দরী লাগছিল।

কিন্তু ২০১৭ সালে তাঁর যেহেতু বিয়ে হয়েছে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে, তাই তাঁকে সিঁদুর পরতেই হবে তাঁর ইচ্ছা না থাকলেও। এই বিষয়টি প্রকাশ্যে আসার পরই টুইটার ব্যবহারকারীরা খুব একটা ভালো নজরে তা দেখেননি। নেটিজেনরা জানিয়েছেন, প্রত্যেকের স্বতন্ত্র পছন্দ রয়েছে, জোর করে কিছু চাপানো উচিত নয়। কিন্তু অনেকের ব্যক্তিগত বিষয়ে নার গলানোর অভ্যাস খুবই বাজে। অনুষ্কা ও বিরাট এখন তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন, ২০২১ সালের জানুয়ারিতে তাঁরা তাঁদের সন্তানকে স্বাগত জানাবেন বলে জানা গিয়েছে।

কলকাতা : বায়ু দূষণ রুখবে মিস্ট ক্যানন

সেপ্টেম্বরে গোপনে মুম্বইয়ে বিয়ে করেন প্রভুদেবা, পাত্রী বিহারের

English summary
wearing-a-sindoor is individual choice netizens are angry over anushkas picture on youtube channel
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X