• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাকিস্তানে আমাদের কোনও ফিল্মই আর রিলিজ করা উচিত নয়', সরব আরও এক বলিউড সেলেব

অজয় দেবগন ঘোষণা করেছিলেন আগেই যে পাকিস্তানেপ মাটিতে মুক্তি পাবে না তাঁর প্রযোজিত 'টোটাল ধামাল' ছবিটি। পুলওয়ামায় ৪০ জন বীর সেনা জওয়ানের মৃত্যুর ঘটনা রীতিমত প্রতিবাদের ঝড় উঠেছে বলিউড জুড়ে । সেই প্রতিবাদে সামিল হয়েছেন বিখ্যাত পরিচালক তিঘমাংশু ধুলিয়া।

পাকিস্তানে আমাদের কোনও ফিল্মই আর রিলিজ করা উচিত নয়, সরব আরও এক বলিউড সেলেব

পরিচালক তিঘমাংশু ধুলিয়ার দাবি, তাঁর আসন্ন ছবিগুলি মুক্তি পাবে না পাকিস্তানে। উল্লেখ্য, 'মিলান টকিজ' তিঘমাংশু ধুলিয়ার আসন্ন ছবি। তিনি জানান,'মিলান টকিজ পাকিস্তানে রিলিজ করবে না। দুটি কারণে তা রিলিজ করবে না। প্রথমত সজওয়ানদের পরিবারের সঙ্গে আমরা সমব্যথী। দ্বিতীয়, ভারতীয় ছবির পাইরেসি পাকিস্তানেই হয়। আমার ধারাণা কোনও দিনওই আর পাকিস্তানে আমাদের ছবি মুক্তি পেতে দেওয়া উচিত হবে না।'

পাকিস্তানে আমাদের কোনও ফিল্মই আর রিলিজ করা উচিত নয়, সরব আরও এক বলিউড সেলেব

উল্লেখ্য, ইতিমধ্যেই পাকিস্তানি শিল্পীদেরল বলিউডে কাজের সুযোগের পথ বন্ধ করে দিয়েছে সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন। তাঁদের দাবি, কোনও মতেই আর বলিউডে কাজ করতে পারবে না পাকিস্তানি শিল্পীরা। আর সেই একই সুরে গর্জে উঠেছেন তিঘমাংশুও।

English summary
Filmmaker Tigmanshu Dhulia says his upcoming film Milan Talkies will not release in Pakistan in the wake of Pulwama terror attack that took place in Jammu and Kashmir earlier this month.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X