• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন ফ্ল্যাটে হাউস পার্টিতে মাতলেন অঙ্কুশ–ঐন্দ্রিলা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

‌​টলিপাড়ায় এখন শুধুই বিয়ের খবর। সদ্য বিয়ে করেছেন গৌরব–দেবলীনা, সৌরভ–ত্বরিতা, সামনেই বিয়ে তৃণা ও নীলেরও। এসবের মাঝেই নতুন সংসার পাতার আগে নিজেদেরকে গুছিয়ে নিতে চাইছেন টলিউডের হিরো অঙ্কুশ ও ঐন্দ্রিলা। নতুন ফ্ল্যাট কিনে তা সাজিয়েছেন মনের মতো করে। বিয়ের আগেই সময় করে ফ্ল্যাটটিকে সাজিয়ে গুছিয়ে নিচ্ছেন জনপ্রিয় এই জুটি। নতুন বাড়ি থেকেই এবার ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ, ঐন্দ্রিলা। যেখানে টলিউডে এই জনপ্রিয় জুটির সঙ্গে দেখা যায় অনীক ধরকেও।

নতুন ফ্ল্যাটে হাউস পার্টিতে মাতলেন অঙ্কুশ–ঐন্দ্রিলা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হাউস পার্টির বিশেষ ছবি এবং ভিডিও শেয়ার করেন ঐন্দ্রিলা সেন। অনীকের গানের সঙ্গে ওই ভিডিয়োতে তাঁকে নাচতেও দেখা যায়। এদিকে বিয়ের আগে নীল-তৃণাকে আইবুড়োভাত খাওয়ান অঙ্কুশ, ঐন্দ্রিলা। প্রিয় বান্ধবীর বিয়ে বলে ছবিতে ট্যাগ করতে দেখা যায় ঐন্দ্রিলাকে।

অঙ্কুশ-ঐন্দ্রিলার হাতে আইবুড়োভাত খেয়ে পরবর্তী বিয়ে কার বলে প্রশ্ন করেন নীল। প্রসঙ্গত, চলতি বছরে অঙ্কুশ, ঐন্দ্রিলাও সাতপাকে বাঁধা পড়তে পারেন বলে খবর। যদিও অঙ্কুশ বা ঐন্দ্রিলাকে এ বিষয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি এখনও পর্যন্ত। তবে সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরেই চারহাত এক হতে পারে। সম্প্রতি সিমলাতে ছুটি কাটিয়ে ফিরেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

সারা শরীরে '‌আই লাভ অভিনব’‌ লিখলেন রাখি সাওয়ান্ত, ক্ষুব্ধ রুবিনা দিলায়েক

English summary
watch oindrila sen and ankush hazras house party video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X