বিয়ের পর এবার হানিমুন-এর পালা! 'স্বর্গসুখে' কোথায় রয়েছেন বিরুষ্কা দেখুন এই ছবিতে

  • Posted By:
Subscribe to Oneindia News

সারা দেশ মেতে রয়েছে তাঁদের বিয়ের খবরে। আর তাঁরা দুজনে আপাতত ব্য়স্ত হানিমুনে। হ্যা! খবর বিরুষ্কাকে ঘিরেই। নিভৃতে দেশ ছেড়ে ইতালির তাসকানিতে গিয়ে বিয়ে করেছেন তাঁরা। আর সেই ছবি নিজেরাই সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। আর এবার পালা হানিমুনের।

বিয়ের মতো হানিমুনের ছবিও নিজেরাই পোস্ট করে সকলকে জানান দেয় বিরুষ্কা।

'ইয়ে হাসিন ওয়াদিয়াঁ'

'ইয়ে হাসিন ওয়াদিয়াঁ'

চারিদিকে বরফ, আর বরফঘন ইতালিতে একাকী বিরাট ও অনুষ্কা। নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট-এ এই ছবি দিয়ে, তাতে অনুষ্কা লেখেন 'স্বর্গে রয়েছি, আক্ষরিকভাবে'! ছবিতে এখনও তরতাজা নববধূ অনুষ্কার হাতের মেহেন্দি। ছবি সোশ্য়াল মিডিয়ায় আসতেই তা ক্রমেই ভাইরাল হয়ে যায়।

 'ব্যান্ড বাজা বারাত'

'ব্যান্ড বাজা বারাত'

এর আগে ১১ ডিসেম্বরের রাতে নিজেদের বিয়ে খবর দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি টুইট করেন বিরাট। আর সেই খবর ছড়াতেই তা নিয়ে হুল্লোড় পড়ে যায় গোটা দেশে। বিরুষ্কার বিয়ের একের পর এক ছবি হতে থাকে ভাইরাল।

দেশের ফিরে অনুষ্ঠান

দেশের ফিরে অনুষ্ঠান

ডিসেম্বর ২১ -এ দিল্লিতে আর ডিসেম্বর ২৬ -এ মুম্বইতে বিরাট অনুষ্কার বিয়ের রিসেপশন। আপাতত কোহলি ও শর্মা পরিবারের সদস্যরা সেই আয়োজনেই ব্যাস্ত।

এরপরের গন্তব্য

এরপরের গন্তব্য

জান যাচ্ছে দেশে ফিরেই কিছুদিনের মধ্যেই বিরাটের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় যেত চলেছেন অনুষ্কা। বিরাট সেখানে দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলতে যাবেন ভারতীয় দলের সঙ্গে।

English summary
Newlyweds Virat Kohli and Anushka Sharma shared their first picture following their hush-hush wedding in Tuscany, Italy. After the small affair that was attended by close friends and family, the couple spent time away in the snowy Italy – where they took a picture which was posted by Anushka on her social media profiles. The couple got married on December 11.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.