• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাহুল ও আথিয়ার বিয়েতে উপস্থিত থাকতে পারছেন না বিরাট-অনুষ্কা, হার্দিক কিন্তু কেন?

বিরাট কোহলি, অনুষ্কা শর্মা, হার্দিক পান্ডিয়ার বিশেষ কাজ পরে যাওয়ার জন্য তারা অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না বলে জানা গিয়েছে।
  • |
Google Oneindia Bengali News

আর কিছুক্ষণের অপেক্ষা! দীর্ঘদিনের বান্ধবী আথিয়া শেট্টিকে বিয়ে করতে চলেছেন ক্রিকেটার লোকেশ রাহুল। ইতিমধ্যে পরিবারের সকল আত্মীয় স্বজন থেকে বন্ধুবান্ধব সকলেই অনুষ্ঠান উপস্থিত হয়ে গেছেন। এই তারকার দম্পতির বিয়েতে উপস্থিত হওয়ার কথা ছিল বিরাট কোহলি, অনুষ্কা শর্মা, হার্দিক পান্ডিয়ার।

রাহুল ও আথিয়ার বিয়েতে উপস্থিত থাকতে পারছেন না বিরাট-অনুষ্কা, হার্দিক কিন্তু কেন?


কিন্তু তারা সেখানে উপস্থিত হবে না বলে জানা গিয়েছে। বিয়ের আসরটি বসেছে বলিউড অভিনেতা সুনীল শেট্টির খান্ডালার বাড়িতে।

রাহুল আর হার্দিকের মধ্যে যে এক গভীর বন্ধুত্বের সম্পর্ক রয়েছে তা আমাদের সকলেরই জানা। আন্তর্জাতিক টুর্নামেন্টের সময় আথিয়া ও অনুষ্কাকে একসঙ্গে দেখা গিয়েছিল। তাদের মধ্যেও একটা ভালো সম্পর্ক রয়েছে। তারা তারকা দম্পতির বিয়েতে উপস্থিত থাকবেন এমনটাই আশা করেছিলেন সকলে। কিন্তু বিরাট কোহলি, অনুষ্কা শর্মা, হার্দিক পান্ডিয়ার বিশেষ কাজ পরে যাওয়ার জন্য তারা অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না বলে জানা গিয়েছে।

কারণ বর্তমানে বিরাট ও হার্দিক ইন্দোরে রয়েছেন, কারণ তারা ওয়ানডে ম্যাচ খেলার জন্য সেখানে উপস্থিত হয়েছেন। ২৪ জানুয়ারি হোলকার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে। সোমবার বিকেলে মুম্বইয়ের এক ইভেন্টেও দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকে।

আথিয়া ও রাহুলের বিয়েতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হবে। জানা গিয়েছে ৩ হাজারের বেশি অতিথিকে এখানে আমন্ত্রণ জানানো হয়েছে। সেখানে নিকট আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ছাড়াও উপস্থিত থাকবে সিনেমা থেকে খেলার অনেক তারকারা। তাছাড়া উপস্থিত থাকবেন রাজনীতিবিদরাও। তারকা দম্পতির বিয়েতে উপস্থিত থাকবেন বলিউড অনেক তাবড় তাবড় তারকারা। তাছাড়া থাকবেন ক্রিকেট অনেক তারকাও। সেই সঙ্গে দম্পতিকে আশীর্বাদ করতে উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্যরারাও। আথিয়া ও রাহুলের কাছের বন্ধুরাও উপস্থিত থাকবেন। সুত্র মারফত জানা গিয়েছে, বিয়ের আসরে উপস্থিত থাকবেন সলমন খান, অক্ষয় কুমার, জ্যাকি শ্রফ, বিরাট কোহলির-সহ অন্যন্যারা।

উল্লেখ্য, ২০১৯ সাল থেকে আথিয়া ও রাহুলের মধ্যে এক ভালোবাসার সম্পর্কের সৃষ্টি হয়েছিল। কমন এক বন্ধুর মারফত তাদের পরিচয় হয়েছিল। সেখান থেকে তাদের মধ্যে আগে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হচ্ছিল। তারপর তারা দু'জন দু'জনকে পছন্দ করতে শুরু করেছিলেন। তারপরেই তাদের বন্ধুত্বের সম্পর্ক ভালোবাসার রূপ নেয়। ২০২২ সালে আথিয়া ও রাহুল তাদের সুন্দর সম্পর্কের কথা জনসমক্ষে এনেছিলেন। দীর্ঘদিনের কাছের বন্ধবীই আজ স্বীকৃতি দিতে চলেছেন রাহুল।

চার-হাত এক হল, রাহুল-আথিয়া শেট্টি বিবাহ সম্পন্ন, পাপারাৎজিদের মিষ্টি খাওয়ালেন সুনীল শেট্টিচার-হাত এক হল, রাহুল-আথিয়া শেট্টি বিবাহ সম্পন্ন, পাপারাৎজিদের মিষ্টি খাওয়ালেন সুনীল শেট্টি

English summary
virat anushka hardik cannot attend rahul and athiyas wedding
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X