• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভিকি কৌশল অভিনীত হাড় হিম করা 'ভূত'-এর ট্রেলার দেখুন, তবে নিজের ঝুঁকিতে!

  • |

ফার্স্ট লুক প্রকাশের পর থেকে ভিকি কৌশল অভিনীত বলিউড ছবি ভূত ছবি নিয়ে চর্চা তুঙ্গে। এবার মুক্তি পেল গায়ে কাঁটা দেওয়া ভয়ংকর ট্রেলার। ভূতের ট্রেলার দেখুন নিজের রিস্কে!

ভয়ে পেয়ে চোখে আঙুল দেবেন আপনি

হন্টেড এক জাহাজ নিয়েই গল্প। তবে বলিউডের আর পাঁচটা ভৌতিক সিনেমার থেকে এই ভূত আপনার অ্যাড্রিনালিন ক্ষরণ কয়েকগুণ বাড়িয়ে দেব। সম্প্রতি 'ঘোস্ট স্টোরিস' নিয়ে উৎসাহ তুঙ্গে থাকলেও ছবি দর্শকদের মনে দাগ কাটতে পারেনি। তবে ভিকি কৌশলে 'ভূত'-এর ট্রেলার কিন্তু ইন্টানেটে প্রথম কয়েক ঘণ্টাতেই সারা ফেলে দিয়েছে। ভিডিও দেখতে দেখতে চোখে আঙুল দিচ্ছেন অনেকে।

কী নিয়ে গল্প

ট্রেলার দেখে জানা গেল, ভৌতিক এক জাহাজ নিয়ে গল্প। সি বার্ড নামের একটি পুরনো জাহাজ মুম্বইয়ের জুহু বিচে এসে ঘাঁটি গাড়ে।তবে চমকে দেওয়া তথ্য জাহাজের কোনও চালক নেই। অন্যদিকে সি বার্ড জাহাজ নিয়ে বাজারে অনেক ভুয়ো খবর ছড়িয়েছে। সি বার্ড জাহাজে সার্ভে অফিসার হিসেবে পৃথ্বী ( ভিকি কৌশল ) জাহাজের ভিতর ঘুরে দেখতে যান। এরপরের একের পর এক অঘটন।

যা আপনি দেখছেন সত্যিই দেখছেন তো

ছবির ট্রেলারে পরতে পরতে বাস্তব আর অতীতকে জুড়ে দেওয়া হয়েছে। সত্যি পৃথ্বী (ভিকি কৌশল) জাহাজের ভিতর ভূত দেখছে নাকি, সবটাই তার হ্যালোসিয়েশন। সেই উত্তরের খোঁজ পেতেই বারে বারে জাহাজে ভিতর ফিরে যাবে পৃথ্বী। আর সেখানেই শেষ পর্যন্ত পৃথ্বী রহস্য সমাধান করে বেঁচে ফিরতে পারে নাকি, সারা জীবনের মতো ভৌতিক জাহাজে বন্দি হয়ে যায়, জানতে হলে ছুটতে হবে।

দুই পার্টে সিনেমা

এই সিনেমা দুই পার্টে আসতে চলেছে। প্রথম পার্টটি এবছর মুক্তি পাচ্ছে। প্রথম পার্টের পরিচালনার ভূমিকায় ভানু প্রতাপ সিং।

ছবি মুক্তি কবে

চলতি বছরে শীতের শেষে ফেব্রুয়ারিতে ভূতের সঙ্গে সাক্ষাৎ করে আসতে পারেন আপনি। ছবি মুক্তি ২১ ফেব্রুয়ারি।

English summary
vicky kaushal bhoot part one: The Haunted Ship trailer out now
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X