• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নির্মলা মিশ্র, কোভিড টেস্ট করা হবে তাঁর

অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি জনপ্রিয় সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র। শনিবার রাতে তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন প্রবীণ শিল্পীর ফুসফুসে সংক্রমণ হয়েছে। রবিবার তাঁর কোভিড পরীক্ষা ও সিটি স্ক্যান করা হবে।

কলকাতাঃ প্রবীণ সঙ্গীত শিল্পী নির্মলা মিশ্রের অবস্থা সঙ্কটজনক, স্ট্রোক নিয়ে ভর্তি নার্সিংহোমে

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নির্মলা মিশ্র, কোভিড টেস্ট করা হবে তাঁর

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তিনি এখন আপাতত স্থিতিশীল রয়েছেন। নির্মলা মিশ্র বেশ অনেকদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন। শনিবার তাঁর রক্তচাপ খুবই কমে যায়। তখনই তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসকরা। গায়িকার মূত্রনালীতেও সংক্রমণ ধরা পড়েছে।

এর আগে চলতি বছরের জুলাই মাসে নিউমোনিয়া নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। তারও আগে ২০১৮ সালের ডিসেম্বরে অত্যন্ত অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল প্রবাদপ্রতিম সংগীতশিল্পীকে। হাসপাতালে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন ফিরহাদ হাকিম। দেন পাশে থাকার আশ্বাস। বেশ কিছুদিন হাসপাতালে ভরতি থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেও যান শিল্পী। প্রসঙ্গত, বাংলা সঙ্গীতজগতের অত্যন্ত শ্রদ্ধেয় একটি নাম নির্মলা মিশ্র। এমন একটি ঝিনুক খুঁজে পেলাম না, 'ও তোতা পাখিরে–র মতো জনপ্রিয় বাংলা গানের শিল্পী তিনি। তাঁর গাওয়া আধুনিক বহু গান আজও চিরস্মরণীয়।

বিগ বসে জ্যাসমিন ভাসিনের বদলে হাঁটু মুড়ে কাকে আংটি পরালেন আলি গনি?‌

English summary
veternan singer nirmala mishra admitted in private hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X