• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আচমকাই অবস্থার অবনতি, ভেন্টিলেশনে কিংবদন্তী পরিচালক তরুন মজুমদার

Google Oneindia Bengali News

মাঝে কিছুটা হলেও ঠিক হয়েছিল স্বাস্থ্যের। তাই কিছুটা হলেও স্বস্তিতে ছিলেন বাংলার আপামর সিনে প্রেমীরা। 'শ্রীমান পৃথ্বীরাজ'এর স্রষ্টা ভালো আছেন জেনে আবার আশায় বুক বাঁধছিলেন সকলেই। কিন্তু রবিবার ফের শারীরিক অবস্থার অবনতি ঘটল বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক তরুন মজুমদারের।

আচমকাই অবস্থার অবনতি, ভেন্টিলেশনে কিংবদন্তী পরিচালক তরুন মজুমদার

চিকিৎসকরা জানিয়েছেন, রবিবার সকাল থেকেই আবার হঠাত তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। আচমকাই বেড়ে যায় শ্বাসকষ্টর সমস্যা। এছাড়াও শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বৃদ্ধি পেয়েছে অনেকটাই। হাসপাতাল সূত্রে খবর, ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে দাঁড়িয়েছে ৩। পরিস্থিতির গুরুত্ব বুঝে তড়িঘড়ি রবিবার ভেন্টিলেশনে দেওয়া হয়েছে এই প্রবীণ কিংবদন্তী পরিচালককে।

গত প্রায় ১৫ দিন ধরে কলকাতার এক নামকরা হাসপাতালে চিকিৎসাধীন নবতিপর পরিচালক তরুন মজুমদার। গত ২১শে জুন কিডনি ও ফুসফুসের সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন তরুন মজুমদার। তবে দীর্ঘ দু-দশক ধরে কিডনির সমস্যায় ভুগছেন ৯১ বছর বয়সী তরুন মজুমদার। কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেও ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে তাঁর। কিন্তু এরই মধ্যে চিকিৎসকরা জানিয়েছিলেন তাঁর অবস্থা স্থিতিশীল। রাইলস টিউবও খুলে দেওয়া হয়েছিল। কথা বলতে না পারলেও হাতে লিখে ভাব প্রকাশ করতে পারছিলেন। কিন্তু রববার আচমকাই ফের অবস্থার অবনতি হয় তাঁর।

প্রসঙ্গত, চিকিৎসক সোমনাথ কুণ্ডু, মেডিসিনের চিকিৎসক সৌমিত্র ঘোষ, নেফ্রলজিস্ট অর্পিতা রায়চৌধুরী, কার্ডিওলজিস্ট সরোজ মণ্ডল, নিউরো মেডিসিনের চিকিৎসক বিমান রায়ের মতো বিশিষ্ট চিকিৎসক রয়েছেন বর্ষীয়ান পরিচালক তরুন মজুমদারের মেডিক্যাল বোর্ডের টিমে। ইতিমধ্যে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়ে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। কিন্তু রবিবার ফের তরুন মজুমদারের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উদ্বিগ্ন টলিউড।

English summary
veteran director tarun majumder is in ventilation on sunday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X