• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ডাকে সাড়া দিয়ে বরুণের ছবি নতুন রেকর্ডের পথে! কী ঘটছে 'কুলি নং ১' এর সেট-এ

দেশ জুড়ে প্লাস্টিক মুক্ত ভারত গড়ার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ২ অক্টোবর, মহাত্মা গান্ধীর জন্মজয়ন্তী থেকেই প্লাস্টিক মুক্ত ভারত গড়ার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই বার্তায় সাড়া দিয়েছে বলিউডের 'কুলি নম্বর ওয়ান' ছবির টিম!

মোদীর ডাকে সাড়া দিয়ে বরুণের ছবি নতুন রেকর্ডের পথে! কী ঘটছে কুলি নং ১ এর সেট-এ

বরুণ ধওয়ান অভিনীত, ডেভিড ধওয়ান পরিচালিত 'কুলি নম্বর ওয়ান' ছবির সেট থেকে তুলে নেওয়া হচ্ছে। ফলে, 'কুলি নম্বর ওয়ান' ই ভারতের প্রথম ফিল্ম যার সেট থেকে তুলে নেওয়া হল প্লাস্টিক। এখনও পর্যন্ত ভারতের একমাত্র ফিল্ম এটিই যেখানের সেট-এ ব্যবহার হবে না একটিও প্লাস্টিকের জিনিস। এই ঘোষণা করেছে খোদ ফিল্মের টিম।

এদিকে, এক টুইট বার্তায় বরুণ ধওয়ান জানান, যে হনি ভাগনানি ও জ্যাকি ভাগনানির মতো প্রযোজকরা এই প্লাস্টিক মুক্ত সেট গড়ার যে সিদ্ধান্ত নিয়েছেন, তাতে তিনি খুশি। বরুণ জানান, 'আমা চাই আমার বন্ধুরাও এমন পদক্ষেপ নিক। ' প্রসঙ্গত, নরেন্দ্র মোদীর এই ডাকে সাড়া দিয়ে আমির খানও সাড়া দিয়েছেন। তিনিও , তাঁর সঙ্গে জড়িত এনজিওর সমর্থনে আমিরও প্লাস্টিক মুক্ত ভারত গড়ার লড়াইয়ে সামিল হয়েছেন।

[আরও পড়ুন: মুম্বইয়ে গণেশ চতুর্থীর আড়ম্বরে মাতোয়ারা শিল্পা থেকে বিবেকরা! শুরু উৎসবের আমেজ ]রও

[আরও পড়ুন:ভারত পাক অধিকৃত কাশ্মীর ফিরিয়ে আনবে! বার্তা দিলেন রাজ্যপাল]

English summary
Varun Dhawan's Coolie no.1 First bollywood film set to be plastic free. Varun Dhawan's upcoming movie Coolie No. 1 has become the first Bollywood film to go plastic-free, producer of the movie Deepshikha Deshmukh announced on Sunday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X