• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রবিবারই বরুণ ধাওয়ান ও নাতাশার রাজকীয় বিয়ের আসর বসছে আলিবাগে

খবর আগে থেকেই ছিল তবে এবার নিশ্চিতভাবে জানা গেল রবিবার অর্থাৎ ২৪ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন বরুণ ধাওয়ান। অভিনেতা অনিল ধাওয়ান তথা বরুণের কাকা নিশ্চিত করে জানিয়েছেন যে তাঁর ভাইপো বরুণ দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে এ মাসের ২৪ তারিখেই বিয়ে সেরে ফেলছেন।

রবিবারই বরুণ ধাওয়ান ও নাতাশার রাজকীয় বিয়ের আসর বসছে আলিবাগে

জানা গিয়েছে, বরুণ এবং নাতাশা আলিবাগে খুব ব্যক্তিগত অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করবেন। বিশেষ সূত্রে জানা গিয়েছে যে শাহরুখ খান, করণ জোহর ও সলমন খান সহ বিয়েতে অতিথি সংখ্যা থাকবে মাত্র ৫০ জন। অনিল ধাওয়ান বলেন, '‌আমার ভাইপো বরুণ ২৪ জানুয়ারি বিয়ে করছে। আমি সেদিকেই তাকিয়ে রয়েছি।’‌ তিনিও এই বিয়েতে যোগ দিচ্ছেন বলে জানা গিয়েছে। যদিও চলতি মাসের গোড়ার দিকেই বরুণের বিয়ের গুজব একেবারেই নস্যাৎ করে দিয়েছিলেন তিনি। অনিল ধাওয়ান বলেছিলেন, '‌দারুণ, আমি খুব অবাক। বরুণ–নাতাশা বিয়ে করছে এই মাসে, আর আমরা কিছুই জানি না?‌ ওরা কি আমাদের শেষ মুহূর্তে আমন্ত্রণ জানাবে?‌ এতটা গোপনীয়তা রাখা হচ্ছে বিয়েতে।’

আলিবাগের এক বিলাসবহুল বিচ রিসর্টে বসবে বিয়ের আসর। আগে শোনা গিয়েছিল পাঁচদিন ধরে চলবে বরুন ও নাতাশার রাজকীয় বিয়ের যাবতীয় অনুষ্ঠান। তবে সম্প্রতি জানা গিয়েছে, করোনা পরিস্থিতিতে একদিনেই বিয়েটা মিটিয়ে ফেলতে চাইছেন ধাওয়ানরা। পরিচালক ডেভিড ধাওয়ান ডায়াবেটিসে আক্রান্ত। উপরন্তু সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। এমন অবস্থায় গ্র‍্যান্ড রিসেপশন করে বাবার স্বাস্থ‍্য নিয়ে ঝুঁকি নিতে চান না বরুণ। তবে রিসেপশন যে নেহাত সাদামাটা ভাবে হতে চলেছে তা একেবারেই নয়।

প্রসঙ্গত, বরুণ এবং নাতাশা একে–অপরকে ষষ্ঠ শ্রেণী থেকে চেনেন। কিন্তু তাঁরা ডেট করতে শুরু করেন কয়েক বছর আগেই। করিনা কাপুর খানের চ্যাট শোতে এসে বরুণ জানিয়েছিলেন যে নাতাশাকে স্কুলে প্রথমবার দেখেই তিনি প্রেমে পড়ে গিয়েছিলেন। যদিও বরুণের প্রেমের প্রস্তাবে বহুবার না করে দিয়েছিলেন নাতাশা।

নমিনেশন থেকে বাঁচতে আলির প্রতি ভুয়ো অনুভূতি প্রকাশ সোনালি ফোগতের

English summary
varun dhawan natasha dalals wedding is on january 24
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X