• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ট্রামে করে ঘুরলেন শহর, দেখা করলেন বুম্বা দার সঙ্গে, ‌‘‌ভেড়িয়া’‌র প্রচারে শহর কাঁপালেন বরুণ–কৃতী

Google Oneindia Bengali News

শহর কলকাতার মানুষদের প্রতি বলিউড তারকাদের টান যে বরাবরই একটু বেশি তা বহুবার প্রমাণিত। কারণ সংস্কৃতি সমৃদ্ধ এই শহর যে কোনও ভাষার সিনেমাকেই আপন করে নিতে জানে। আর সেই কারণেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমার প্রচারের ক্ষেত্রে তিলোত্তমা অন্যতম। আগামী ২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে পরিচালক অমর কৌশিকের সিনেমা '‌ভেড়িয়া'‌। আর সেই সিনেমা মুক্তির আগে শীতের শহরে উষ্ণতা বাড়িয়ে গেলেন বরুণ ধাওয়ান, কৃতী শ্যানন, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও নবাগত পালিন কাবাক সহ পরিচালক-প্রযোজকরা।

সিনেমা নিয়ে আশাবাদী বরুণ

সিনেমা নিয়ে আশাবাদী বরুণ

শহরের এক পাঁচতারা হোটেলে এই সিনেমার সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে অভিনেতা বরুণ ধাওয়ান জানান যে তাঁর কেরিয়ারের অন্যতম সিনেমা এই '‌ভেড়িয়া'‌। বরুণ নিজেও এই সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছে। তাঁর আশা দর্শকদেরও এই সিনেমা খুব পছন্দ হবে। ইতিমধ্যেই এই সিনেমাক পোস্টার, টিজার, ট্রেলার ও গান প্রকাশ্যে এসেছে। যা দর্শকদের মধ্যে ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। দর্শকরা শুধুই ছবিটির জন্য উন্মুখ নয়, মিউজিক ও ভিএফএক্সের মতো প্রযুক্তিগত বিবরণ নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন। মঙ্গলবারের সাংবাদিক বৈঠকে বরুণ-কৃতী সহ পুরো সিনেমার টিমের সঙ্গে দেখা করে যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তথা বুম্বাদা।

‘‌ভেড়িয়া’‌ নিয়ে প্রত্যাশা রয়েছে

‘‌ভেড়িয়া’‌ নিয়ে প্রত্যাশা রয়েছে

প্রসঙ্গত, নব্বই দশকে অভিনেতা রাহুল রয় ও পূজা ভাট অভিনীত ‌মহেশ ভাট পরিচালিত '‌জুনুন'‌ সিনেমাটি মুক্তি পেয়েছিল। যেখানে এক অভিশপ্ত বাঘের কামড়ে বাঘ হয়ে যায় রাহুল রয়। কিছুটা সেই সিনেমার পদক্ষেএপ অনুসরণ করেই '‌ভেড়িয়া'‌র গল্প শুরু হয়েছে। '‌ভেড়িয়া'‌ ছবিটি মূলত ভাস্করের গল্প বলে। একজন মানুষ যে কিনা ধীরে ধীরে নেকড়েতে রূপান্তরিত হয়। ছবিতে ডাক্তারের ভূমিকায় দেখা যাবে কৃতী শ্যাননকে। এই সিনেমায় একেবারে অন্য লুকসে ধরা দেবেন কৃতী। তাঁর চুল ছোট ছোট করে কাটা, চোখে চশমা। অপরদিকে বাঙালি অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়েও দর্শকদের মধ্যে দারুণ প্রত্যাশা রয়েছে। অভিষেককে এর আগে পাতাল ঘর, স্ত্রী-এর মতো সিনেমায় দেখা গিয়েছে। ছবির শুটিং হয়েছে অরুণাচল প্রদেশে। এ রাজ্যের ছেলে পালিনের এই সিনেমা দিয়েই বলিউডে প্রবেশ।

বরুণ–কৃতীর ফ্যাশন ছিল দেখার মতো

বরুণ–কৃতীর ফ্যাশন ছিল দেখার মতো

বরুণ ও কৃতী যেখানে সেখানে তো ফ্যাশন কথা বলবেই। মঙ্গলবার বরুণ পরেছিলেন সাদা রঙের লম্বা কুর্তা ও ঢিলেঢালা প্যান্ট। আর কৃতীর পরনে ছিল বডি হাগিং কালো রঙের আউটফিট। এই পোশাকে অভিনেত্রীকে দারুণ গ্ল্যামারস লাগছিল। '‌ভেড়িয়া'‌র প্রচারে একাধিক শহরে যাচ্ছেন বরুণ-কৃতী। কলকাতার পর দিল্লিতে প্রচার সারতে গিয়েছেন।

ট্রামে চড়ে শহর উপভোগ

ট্রামে চড়ে শহর উপভোগ

সিনেমার প্রচারে এসে শহরের এক নামকরা কলেজেও ঢুঁ মারেন বরুণ-কৃতী সহ গোটা সিনেমার টিম। তারকাদের দেখে ভিড় উপচে পড়ে সেখানে। তবে ভক্তদের নিরাশ করেননি অভিনেতা। সেখানে পড়ুয়াদের সঙ্গে নাচেগানে মেতে ওঠেন বরুণ-কৃতী। শুধু তাই নয়, কলকাতার ঐতিহ্য ট্রামে করেও ঘোরেন বরুণ-কৃতী। গতবার যুগ যুগ জিও-এর প্রচারে এসে বরুণ ও কিয়ারা আদবাণী হুদ ট্যাক্সিতে চড়েছিলেন। এবার বরুণ তাই বেছে নিয়েছেন ট্রামকে।

English summary
Varun Dhawan and Kriti Sanon were seen in the city of Kolkata for the promotion of 'Bhediya'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X